ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

হাতকড়াসহ আসামি ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ১৫

কক্সবাজার সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৯, ৫ আগস্ট ২০২১  
হাতকড়াসহ আসামি ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ১৫

কক্সবাজারের টেকনাফে পুলিশের ওপর হামলা চালিয়ে ছয় মামলার আসামি হাবিবুর রহমান হাবিবকে হাতকড়া পরা অবস্থায় ছিনিয়ে নেওয়ার ঘটনায় ৪৪ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। তাদের মধ্যে ১৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

তবে ঘটনার ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও ছিনিয়ে নেওয়া হাবিবকে গ্রেপ্তার করা যায়নি বলে জানিয়েছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান।

বৃহস্পতিবার (৫ আগস্ট) সন্ধ্যায় মামলা দায়ের ও ১৫ আসামিকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে ওসি বলেন, ‘পুলিশের ওপর হামলার ঘটনায় ৪৪ জনকে আসামি করে একটি মামলা করা হয়েছে। এ মামলায় মোট ১৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।’

কক্সবাজারের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান বলেন, ‘এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। আহত টেকনাফ থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলাম রাফি বাদী হয়ে মামলা করেছেন। ওই মামলায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পাশাপাশি হাবিবসহ বাকি আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।’

গত বুধবার (৪ আগস্ট) দুপুরে মাদকসহ ছয় মামলার আসামি টেকনাফের ছোট হাবিরপাড়ার হাবিবুর রহমান হাবিব ওরফে মগুকে গ্রেপ্তারের সময় পুলিশের ওপর হামলা চালায় তার স্বজনরা। হাতকড়া পরা অবস্থায় তাকে ছিনিয়ে নিয়ে যায় তারা। এসময় তিন পুলিশ সদস্য আহত হন। পরে অভিযান চালিয়ে স্থানীয় ইউপি সদস্য সৈয়দুল ইসলামসহ ১৫ জনকে গ্রেপ্তার করা হয়। 

এ ঘটনায় আহত এসআই সাইফুল ইসলাম রাফি বাদি হয়ে ৪৪ জনকে আসামি করে থানায় মামলা করেন।

তারেকুর রহমান/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়