ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রোহিঙ্গা ক্যাম্পে মিললো পৌনে ৩ লাখ ইয়াবা, বাবা-ছেলে গ্রেপ্তার 

কক্সবাজার সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১১, ৬ আগস্ট ২০২১   আপডেট: ১৯:৩৮, ৬ আগস্ট ২০২১
রোহিঙ্গা ক্যাম্পে মিললো পৌনে ৩ লাখ ইয়াবা, বাবা-ছেলে গ্রেপ্তার 

কক্সবাজারের উখিয়া উপজেলার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের বসতঘরের মাটি খুঁড়ে প্রায় পৌনে ৩ লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। এ সময় ইয়াবা চোরাচালানে জড়িত থাকার অভিযোগে রোহিঙ্গা বাবা ও ছেলেকে গ্রেপ্তার করা হয়। 

বৃহস্পতিবার (৫ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার পালংখালী ইউনিয়নের বালুখালীর ১৯নং রোহিঙ্গা ক্যাম্পের ব্লক ডি/৩ থেকে এ সব ইয়াবা উদ্ধার করা হয় বলে জানিয়েছেন র‌্যাব ১৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী। আটককৃত রোহিঙ্গারা হলেন, মৃত জাহিদ হোসাইনের ছেলে কলিম উল্লাহ (৪৩) ও তার ছেলে কেফায়েত উল্লাহ (১৯)। 

সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, ইয়াবার একটি বিশাল চালান রোহিঙ্গা ক্যাম্পে রয়েছে— এমন তথ্যের ভিত্তিতে ‘ই’ ব্লকের দুটি শেডে অভিযান চালানো হয়। এরমধ্যে একটি শেড থেকে কিছু মেলেনি। তবে অপর শেডের মাঝখানের বাঁশের বেড়া দেওয়া স্থানে মাটির নিচ থেকে বিশেষ কায়দায় লুকানো অবস্থা ২ লাখ ৬৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, আটক দুইজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

তারেকুর/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়