ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

র‌্যাবের অভিযানে ১১ জুয়াড়ি আটক

লক্ষীপুর সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৩, ৭ আগস্ট ২০২১  
র‌্যাবের অভিযানে ১১ জুয়াড়ি আটক

লক্ষীপুরে অবৈধ জুয়ার আস্তানায় অভিযান পরিচালনা করে ১১ জুয়াড়িকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১)।

সিপিসি র‌্যাব-১১ এর লক্ষীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার খন্দকার মো. শামীম হোসেন স্বাক্ষরিত এক বার্তায় শুক্রবার (৬ আগস্ট) রাত ৯টা ৪১ মিনিটে এ তথ্য জানানো হয়।

আটকরা হলেন— মো. হিফজুর রহমান ফয়সাল (৩৫), মো. জীবন হোসেন (২০), মো. সুফিয়ান (২৫), আবুল কালাম (৫৬), মো. আলমগীর (৪০), মো. রাজু (৩৫), মো. মফিজ (৫৫), মো. আবদুল ছত্তার (৫৩), মো. শাহ আলম (৫৪), মো. সৌরভ হোসেন মুরাদ (২৯), আবুল কালাম (৪০)। আটকরা সবাই লক্ষীপুর পৌর শহরের শাখাড়ীপাড়া ও পশ্চিম লক্ষীপুর গ্রামের বাসিন্দা।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সন্ধ্যা পৌনে ৬ টার দিকে লক্ষীপুর পৌর শহরের শাখাড়ীপাড়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ বিশেষ আভিযানিক দল অবৈধ জুয়ার আস্তানায় অভিযান পরিচালনা করেন। এসময় শাখাড়ীপাড়ার লিটনের বাউন্ডারি দেওয়া খালি মাঠে অভিযান চালিয়ে ১১ জুয়াড়িকে আটক করা হয়। আটক আসামিদের হেফাজত হতে ২ সেট প্লেইং কার্ড (তাস) ও জুয়ার নগদ ৩ হাজার ২৪০ টাকা, এবং ৭টি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও আটক জুয়াড়িদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা টাকার বিনিময়ে পরস্পর যোগসাজসে দীর্ঘ দিন ধরে প্রকাশ্যে চালাতো এই জুয়ার আসর। নিষিদ্ধ জুয়ার আস্তানা বন্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

লিটন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়