ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

গোপালগঞ্জে টিকাদান কেন্দ্রে মানুষের ভিড়  

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪০, ৭ আগস্ট ২০২১  
গোপালগঞ্জে টিকাদান কেন্দ্রে মানুষের ভিড়  

গোপালগঞ্জে একযোগে শুরু হয়েছে করোনা টিকাদান কর্মসূচি। স্বাস্থ্য বিষয়ক মন্ত্রণালয়ের নির্দেশে জেলা স্বাস্থ্য বিভাগ এ টিকাদান করছে।

শনিবার (৭ আগস্ট) সকাল থেকে জেলার ৫ উপজেলার ৬৭টি ইউনিয়ন ও ৪টি পৌরসভায় ৭৮টি কেন্দ্রের মাধ্যমে টিকাদান চলছে। এ কর্মসূচিতে জেলার ১ লাখ ২০ হাজার মানুষকে করোনা টিকা দেওয়া হবে। বয়স্কদের প্রাধান্য দিয়ে চলছে টিকাদান। সকাল থেকেই কেন্দ্রগুলোতে সাধারণ মানুষের ভিড়। তবে পুরুষের চেয়ে নারীর উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

টিকাদান সফল করতে টিকাদানকারী, স্বেচ্ছাসেবক ও অন্যদের প্রশিক্ষণ দেওয়া হয়েছে। ব্যাপক প্রচারণার জন্য মাইকিং করা ছাড়াও মসজিদে মসজিদে শুক্রবার জানিয়ে দেওয়া হয়েছে।

সদর উপজেলার করপাড়া ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. হাফিজুর রহমান, বৌলতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুকান্ত বিশ্বাস বলেন, সাধারণ মানুষকে টিকার আওতায় আনার জন্য মাইকিং করা হচ্ছে। সকাল থেকেই সাধারণ মানুষ টিকাকেন্দ্রে হাজির হচ্ছে। কেউ যাতে টিকাবিহীন না থাকে, তার জন্য কাজ করা হচ্ছে।

সিভিল সার্জন ডা. সুজাত আহমেদ জানান, জেলার ২৫ বছরের উর্ধ্বের সবাইকে টিকার আওতায় আনার জন্য সব প্রস্তুতি নেওয়া হয়েছে। কেন্দ্রগুলোতে স্বাস্থ্যসেবীরা টিকাদান করছেন। 

বাদল সাহা/মাহি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়