ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

চিকিৎসকের কাছ থেকে চাঁদা আদায়ে ব্যবহৃত পিস্তল উদ্ধার

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৪, ৯ আগস্ট ২০২১  
চিকিৎসকের কাছ থেকে চাঁদা আদায়ে ব্যবহৃত পিস্তল উদ্ধার

কুমিল্লার তিতাস উপজেলায় চিকিৎসকের চেম্বারে ঢুকে প্রকাশ্যে পিস্তল ঠেকিয়ে চাঁদা আদায়ের কাজে ব্যবহৃত পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৯ আগস্ট) দুপুর ২টার দিকে উপজেলার শাহপুর গ্রামে সন্ত্রাসী শাহরিয়ার সাগরের নিজ বাসা থেকে অস্ত্রটি উদ্ধার করা হয়।

বিকেলে বিষয়টি নিশ্চিত করে তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস বলেন, রোববার (৮ আগস্ট) বিকেল ৪টার দিকে তিতাস উপজেলার মজিদপুর ইউনিয়নের শান্তির বাজারে চিকিৎসক শামসুল হুদার চেম্বারে ঢুকে প্রকাশ্যে পিস্তল ঠেকিয়ে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন সাগর। তাকে নগদ ও বিকাশের মাধ্যমে ৩৯ হাজার টাকাও দেন শামসুল হুদা। এসময় সিসি ক্যামরায় ধারণকৃত একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

আরও পড়ুন: চিকিৎসককে পিস্তল ঠেকিয়ে চাঁদা আদায়ের ঘটনায় গ্রেপ্তার ১

সোমবার (৯ আগস্ট) ভোরে রাজধানীর ডেমরা থানার মাতুইল এলাকায় অভিযান চালিয়ে একটি বাসা থেকে সাগরকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে সঙ্গে নিয়ে শাহপুর গ্রামে তার নিজ বাসা থেকে পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, অভিযুক্ত সাগর তিতাস উপজেলার শাহপুর গ্রামের মৃত হাবুল মিয়ার ছেলে। সাগরের বিরুদ্ধে ডাকাতি, চাঁদাবাজি, ছিনতাই ও অস্ত্রসহ অন্তত আটটি মামলা রয়েছে।

সাগর/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়