Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১ ১৪২৮ ||  ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

অ‌্যাসাইনমেন্ট জমা দিতে গিয়ে বেদম মারপিটে কলেজছাত্র আহত

মাগুরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৪, ১২ আগস্ট ২০২১   আপডেট: ২০:৪১, ১৩ আগস্ট ২০২১
অ‌্যাসাইনমেন্ট জমা দিতে গিয়ে বেদম মারপিটে কলেজছাত্র আহত

মো. আল সাজিদ ভূঁইয়া

মাগুরায় অ‌্যাসাইনমেন্ট জমা দেওয়াকে কেন্দ্র করে মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের এক ছাত্রকে বেদম মারপিটের করার অভিযোগ উঠেছে ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে।

বুধবার (১১ আগস্ট) দুপুরে ক্যাম্পাসে এ ঘটনা ঘটলেও রাতে মাগুরা সদরের ২৫০ শয্যা হাসপাতালে ভর্তির পর ঘটনাটি জানাজানি হয়।

বৃহস্পতিবার (১২ আগস্ট) সকালে মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জয়নাল আবেদিন বিষয়টি নিশ্চিত করেছেন।

আহত মো. আল সাজিদ ভূঁইয়া অর্থনীতি বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র। তিনি মাগুরা শহরের আদর্শ পাড়া এলাকার মো. মোশারোফ হোসেন ভূঁইয়ার ছেলে।

আহত সাজিদ ভূঁইয়া জানান, কলেজে অ‌্যাসাইনমেন্ট জমা দেওয়ার জন্য লাইনে দাঁড়িয়ে ছিলেন তিনি। এসময় কলেজ ছাত্রলীগের তিন কর্মী তাকে লাইন থেকে বের করে দেন। এ ঘটনার প্রতিবাদ করলে ক্যাম্পাসের শহীদ মিনার চত্ত্বরে তারেক, তনু, মিতুল, রাকিব ও অন্তর নামের কয়েকজন শিক্ষার্থী তাকে লাঠি দিয়ে বেধড়ক মারপিট করেন। পরে অন্য ছাত্ররা তাকে উদ্ধার করে ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেন।

মো. আল সাজিদ ভূঁইয়ার বাবা মোশারোফ হোসেন ভূইয়া জানান, তার ছেলেকে অন্যায়ভাবে মারধর করা হয়েছে। বর্তমানে সাজিদ হাসপাতালের সার্জারি বিভাগের নিচ তলায় চিকিৎসা নিচ্ছেন। তার শরীরের পিঠে ও হাতে ক্ষত চিহ্ন রয়েছে। এ ঘটনার বিচার দাবি করেছেন তার বাবা।

ঘটনার সঙ্গে জড়িত অভিযুক্ত ছাত্রলীগ কর্মী তারেকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এই অভিযোগ অস্বীকার করেন।

মাগুরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্ত জানান, কলেজে অ‌্যাসাইনমেন্ট জমা দেওয়াকে কেন্দ্র করে কথাকাটির জের ধরে দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। পরে তা মিটমাট হয়ে গেছে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদিন জানান, মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় এক ছাত্রকে পিটিয়ে আহত করা হয়েছে। পরে কলেজে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ বিষয়ে এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব‌্যবস্থা নেওয়া হবে।

শাহীন/বুলাকী

সর্বশেষ

পাঠকপ্রিয়