ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ইয়াবা পাচারকালে দম্পতিসহ গ্রেপ্তার ৬

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩২, ১২ আগস্ট ২০২১  
ইয়াবা পাচারকালে দম্পতিসহ গ্রেপ্তার ৬

চট্টগ্রাম নগরীর চকবাজার ও কোতোয়ালি থানা এলাকায় পৃথক অভিযান চালিয়ে ইয়াবা পাচারকালে এক দম্পতিসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

এসময় তাদের কাছ থেকে আনুমানিক ৭৮ লাখ টাকা মূল্যের ২৫ হাজার ৮৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ আগস্ট) দুপুরে চট্টগ্রাম র‌্যাব-৭ এর মিডিয়া বিভাগ থেকে এই তথ্য নিশ্চিত করা হয়।

গ্রেপ্তাররা হলেন— মো. ইকবাল হোসেন (৪৬) ও তার স্ত্রী শমসুন নাহার (৩৫), রিনা আক্তার (২৫), মো. লিটন আহমেদ (৪০)। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে নগরীর চকবাজার থানাধীন কালাম কলোনী এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেপ্তার করা হয় মো. কামাল হোসেন (৩৭) ও মো. রিপন আহমেদ (২৮) নামের দুই জনকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে, চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালি থানাধীন চট্টগ্রাম রেলস্টেশনে কতিপয় মাদক কারবারি ট্রেনে করে চট্টগ্রাম হতে ঢাকায় মাদকদ্রব্য পাচারের উদ্দেশ্যে অবস্থান করছে। খবর পেয়ে র‌্যাবের একটি চৌকস আভিযানিক দল ওই এলাকায় অভিযান পরিচালনা করে ৪ জনকে গ্রেপ্তার করে।

পরে তাদের দেওয়া তথ্য মতে তাদের ভাড়া বাসার ফ্ল্যাটের ভিতর স্টিলের আলমিরা তল্লাশি করে ২৫ হাজার ৮৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

গ্রেপ্তাররা জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানায়, তারা দীর্ঘদিন ধরে চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক কারবারি হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবতীতে তা ঢাকাসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক কারবারি ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। জব্দ করা মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৭৮ লাখ টাকা। এ ব্যাপারে গ্রেপ্তারদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।

চট্টগ্রাম/রেজাউল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়