ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শায়েস্তাগঞ্জে কাভার্ডভ্যান চাপায় অটোরিকশার ৬ যাত্রী নিহত

হবিগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৭, ১৬ আগস্ট ২০২১   আপডেট: ১১:৪০, ১৬ আগস্ট ২০২১
শায়েস্তাগঞ্জে কাভার্ডভ্যান চাপায় অটোরিকশার ৬ যাত্রী নিহত

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে কার্ভাডভ্যানের চাপায় সিএনজিচলিত অটোরিকশার চালকসহ ৬ যাত্রী নিহত হয়েছেন।

সোমবার (১৬ আগস্ট) সকাল ৮টায় জেলার শায়েস্তাগঞ্জের নছরতপুরে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইনুল ইসলাম ও শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন— হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার শ্রীবাউ গ্রামের সফর আলীর ছেলে স্বপন মিয়া (২২), আবুল হোসেনের ছেলে অটোরিকশার চালক আহাদ আলী (৩২), তার স্ত্রী অনুফা আক্তার (২৫), আকবর আলীর স্ত্রী রাহেলা আক্তার (২৫), ফান্ডাইল গ্রামের আব্দুল্লাহ মিয়ার ছেলে সোহাগ মিয়া (২৮) ও শায়েস্তাগঞ্জ উপজেলার বরমপুর গ্রামের আনফর উল্লার ছেলে আলা উদ্দিন (২০)। নিহতদের মধ‌্যে ৫ জন প্রাণ কোম্পানির শ্রমিক।

এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন— রাজিয়া আক্তার (২৮) ।তিনি জেলার চুনারুঘাট উপজেলার সাদেকপুর গ্রামের বাসিন্দা।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মোহাম্মদ মাইনুল ইসলাম জানান, সকালে শায়েস্তাগঞ্জগামী সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয় ওই কার্ভাডভ্যান। এতে ঘটনাস্থলেই ওই ছয় জন মারা যান। এসময় গুরুতর আহত রাজিয়া আক্তারকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়। পরে উন্নত চিকিৎসার জন‌্য তাকে সিলেটে ওসমানী হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ওসি মোহাম্মদ মাইনুল ইসলাম আরও জানান, পুলিশ দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশাটি উদ্ধার করেছে। কার্ভাডভ্যানটি জব্দ করা হলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছে। এছাড়া, নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. মিনহাজুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।
 

মামুন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়