Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৯ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৫ ১৪২৮ ||  ২১ রবিউস সানি ১৪৪৩

সড়ক দুর্ঘটনায় তাপ বিদ্যুৎ কেন্দ্রের ২ চীনা ইঞ্জিনিয়ারসহ নিহত ৩

বরগুনা সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৯, ১৬ আগস্ট ২০২১   আপডেট: ১২:৫০, ১৬ আগস্ট ২০২১
সড়ক দুর্ঘটনায় তাপ বিদ্যুৎ কেন্দ্রের ২ চীনা ইঞ্জিনিয়ারসহ নিহত ৩

বরিশালের কুয়াকাটায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে বরগুনার তালতলীর নির্মাণাধীন কয়লাভিত্তিক তাপ বিদ্যুকেন্দ্রের দুই ইঞ্জিনিয়ারসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন প্রাইভেটকারের চালক।

রোববার (১৫ আগস্ট) দিবাগত রাত ১টা ৪০ মিনিটের দিকে বরিশাল-কুয়াকাটা মহাসড়কের আমতলী উপজেলার ব্রিকফিল্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

সোমবার (১৬ আগস্ট) সকালে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ-আলম রাইজিংবিডিকে এই তথ‌্য নিশ্চিত করেছেন।
নিহতরা হলেন— চীনা ইঞ্জিনিয়ার লু. জিক ইং (৩৫) পাসপোর্ট নম্বর ই-৩৯৭২১৩৩৯, ইঞ্জিনিয়ার লি ওয়েন্টাও (৩৭) পাসপোর্ট নম্বর পিই-২০৭৫৮৫ ও দো-ভাষি ইঞ্জিনিয়ার মো. ফকরুল হাসান (৩১)।

ওসি শাহ-আলম রাইজিংবিডিকে জানান, একটি প্রাইভেটকারে করে ঢাকা থেকে তালতলীর খোট্টারচর এলাকার তাপবিদ্যুৎ কেন্দ্রে যাচ্ছিলেন ওই তিন জন। রোববার রাত ১টা ৪০ মিনিটের দিকে বরিশাল-কুয়াকাটা মহাসড়কের আমতলী উপজেলার ব্রিকফিল্ড এলাকায় প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে তলিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই তিন জনের মৃত‌্যু হয়।  এসময় গাড়ির চালক মো. মুছাকে (৩০) গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পটুয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে ফায়ার সার্ভিসের লোকজন নিহতদের মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি বলেও জানান এই কর্মকর্তা।

তালতলী আইসোটেক তাপবিদ্যুৎ কেন্দ্রের দায়িত্বরত অফিসার তন্ময় রাইজিংবিডিকে জানান, চিনা সাংহাই ইলেকট্রিক পাওয়ার কন্সট্রাকশন কোম্পানির মাধ্যমে তালতলীর তাপবিদ্যুৎ কেন্দ্রে কর্মরত ছিলেন তারা। এ ঘটনায় চিনা কোম্পানিকে দুর্ঘটনার খবর অফিসিয়ালভাবেই জানানো হয়েছে।

ইমরান/বুলাকী

সর্বশেষ

পাঠকপ্রিয়