ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ট্রাকচাপায় প্রাইভেটকারের ৩ যাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৬, ১৬ আগস্ট ২০২১  
ট্রাকচাপায় প্রাইভেটকারের ৩ যাত্রী নিহত

নারায়ণগঞ্জের রুপগঞ্জে পণ্যবাহী ট্রাকচাপায় এক প্রাইভেটকারের তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও এক যাত্রী। 

রোববার (১৫ আগস্ট) দিবাগত রাতে উপজেলার গোলাকান্দাইল এলাকায় এশিয়ান হাইওয়ে সড়কে (কাঞ্চণ-কুঁড়িল বিশ্ব রোড) এক তেলের পাম্পের সামনে এই দুর্ঘটনা ঘটে।

সোমবার (১৬ আগস্ট) সকালে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর সালাউদ্দিন বিষয়টি জানিয়েছেন।

নিহতরা হলেন— প্রাইভেটকারের চালক আলমগীর হোসেন এবং দুই যাত্রী আজাদ হোসেন ও রফিকুল ইসলাম। আলমগীর হোসেনের বাড়ি গাজীপুর জেলায়। আমজাদ হোসেনের বাড়ি রাজধানিরর খিলখেত এলাকায় ও রফিকুল ইসলামের বাড়ি চাঁদপুর জেলার ফরিদগঞ্জে। 
ইন্সপেক্টর জানান, রোববার দিবাগত রাত সাড়ে ১২টা থেকে ১টার সময় এশিয়ান হাইওয়ে সড়কে দ্রুত গতিতে আসা একটি প্রাইভেটকারকে পেঁয়াজবাহী এক ট্রাক সামনে থেকে চাপা দেয়। এসময় প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই এর চালক ও দুই যাত্রী নিহত হন। আহত হন আরও এক যাত্রী। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠান। খবর পেয়ে পুলিশ নিহত তিনজনের লাশ উদ্ধার করে।

ইন্সপেক্টর আরও  জানান, দুর্ঘটনা কবলিত ট্রাক ও প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে। তবে ট্রাকচালক ও হেলপার পালিয়ে গেছে। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদরের জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

রাকিব/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়