ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সেলুনে যুবক হত্যার অভিযোগ

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩২, ২১ আগস্ট ২০২১   আপডেট: ০৯:১৩, ২১ আগস্ট ২০২১
সেলুনে যুবক হত্যার অভিযোগ

কুমিল্লা সেনানিবাস এলাকার এক সেলুনে দেলোয়ার হোসেন (২৮) নামে এক যুবককে পা ও গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে। হত্যার পর ওই যুবকের রক্তাক্ত লাশ বস্তায় ভরে রাখা হয়েছিল।

শুক্রবার (২০ আগস্ট) দিবাগত রাত ১২টার দিকে সেলুনের ভেতর থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রাত ১টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সোহান সরকার।

দেলোয়ার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের জাহের আলীর ছেলে। পেশায় তিনি ভাঙ্গাড়ি (পরিত্যক্ত লোহালক্কড় বা স্ক্র্যাপ) ব্যবাসায়ী ছিলেন।

নিহতের স্ত্রী সালমা আক্তারসহ পরিবারের সদস্যরা জানান, ময়নামতি ফরিজপুর এলাকায় একটি ভাড়া বাসায় ২ সন্তান নিয়ে তারা বসবাস করতেন। বৃহস্পতিবার (১৯ আগস্ট) রাতে বাড়ি ফিরতে দেরি হওয়ায় আনুমানিক ১১টার দিকে স্ত্রী তাকে কল দিলে দেলোয়ার জানায়, সে লক্ষণের সেলুন দোকানে আছে। একটু পর বাসায় ফিরবে।

কিন্তু সেদিন রাত ১টায় ফের কল দিলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। শুক্রবার সকালে কোথাও তাকে খুঁজে না পেয়ে কোতোয়ালি মডেল থানা সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। পরবর্তীতে পরিবারের সন্দেহ হলে তারা শুক্রবার রাতে সেলুন দোকানের তালা ভেঙে দেখেন বস্তার ভেতর দেলোয়ারের রক্তাক্ত লাশ। পরে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, দেলোয়ারকে গলা ও পা কেটে হত্যার পর বস্তার ভেতর লাশ ঢুকিয়ে রাখা হয়েছিল। এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। প্রাথমিকভাবে জানা গেছে,  দোকানের মালিক লক্ষণের সঙ্গে নিহত দোলোয়ারের টাকা নিয়ে বিরোধ ছিল।  তবে ঘটনার পর থেকে লক্ষণ পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের জন‌্য অভিযান চলমান রয়েছে।  লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিক‌্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আবদুর রহমান/বুলাকী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়