ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ইটবােঝাই ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ১

নীলফামারী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৮, ২৪ আগস্ট ২০২১   আপডেট: ১৩:৪৮, ২৪ আগস্ট ২০২১
ইটবােঝাই ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ১

নীলফামারীতে চিলাহাটি রেলস্টেশনের কাছে কাজিরহাট অরক্ষিত লেভেল ক্রসিংয়ে ইটবােঝাই ট্রাকে ট্রেনের ধাক্কায় সাকিল (২২) নামে একজন ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

সাকিল দুর্ঘটনাকবলিত ট্রাকেরই হেলপার।  আহত হয়েছেন আরো ২ জন। এরা হলেন ট্রাকচালক হাসান মাহমুদ (৩৫) ও ইট ব্যবসায়ী আনিছুর রহমান (৪০)।  তাদের ডােমার উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

মঙ্গলবার (২৪ আগস্ট) সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।  

তবে এ ঘটনায় ট্রেনের কােন যাত্রীর ক্ষয়ক্ষতি হয়নি। দুর্ঘটনার পর চিলাহাটি, ডােমার ও নীলফামারী হয়ে দেশের রেল যােগাযাগ বন্ধ হয়ে গেছে। দুর্ঘটনাস্থলে আটকা পড়েছে খুলনাগামী আন্তঃনগর রকেট মেইল।

প্রত্যক্ষদর্শীরা জানান, নওগাঁ থেকে আসা ইটবােঝাই ট্রাকটি (ঢাকা মেট্রো ট-২২-৮১৮৫) কাজিরহাট লেবেল ক্রসিং পার হচ্ছিলো। এ সময় চিলাহাটি থেকে ছেড়ে আসা রকেট মেইল ট্রেনটি খুলনা অভিমুখে যাচ্ছিলো।

স্থানীয়রা জানান, ওই লেবেল ক্রসিংটি অনেকদিন ধরেই অরক্ষিত। সেখান কোন গেটম্যান নেই। ইটের ট্রাকটি লেবেল ক্রসিং পার হওয়ার সময় ওই ট্রেনের সঙ্গে সংঘর্ষ হয়। নিহত হেলপার ও আহত ট্রাকচালকের বাড়ি নওগাঁয়। অপর আহত ইট ব্যবসায়ীর বাড়ি বােদাপাড়া কাজিরহাটে।

চিলাহাটি রেলস্টেশনের স্টেশন মাস্টার আশরাফুল ইসলাম জানান, পার্বতীপুর থেকে দুপুর সাড়ে ১২ টা রিলিফ ট্রেন এসে উদ্ধার কাজ শুরু করেছে। 

ইয়াছিন মোহাম্মদ সিথুন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়