ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

পরীমনির অপেক্ষায় কাশিমপুর কারাফটকে সংবাদকর্মীদের ভিড় 

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১২, ৩১ আগস্ট ২০২১   আপডেট: ১৭:৪৬, ৩১ আগস্ট ২০২১
পরীমনির অপেক্ষায় কাশিমপুর কারাফটকে সংবাদকর্মীদের ভিড় 

অবশেষে ২৬ দিন পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় জামিন পেতে চলেছেন চিত্রনায়িকা পরীমনি। 

এদিকে তার জামিনের আদেশ হওয়ার পর থেকে মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুর থেকে কাশিমপুর কারাগারের সামনে সংবাদকর্মীরা ভিড় করে রয়েছেন। বর্তমানে কাশিমপুর কারাগারের মহিলা কারাগারে রয়েছেন চিত্রনায়িকা পরীমনি। 

এর আগে মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুর ২টায় ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশের আদালতে জামিন শুনানি শেষে পরীমনির জামিন আবেদন মঞ্জুর করেন আদালত।

কাশিমপুর মহিলা কেন্দরীয় কারাগারের জেল সুপার সৈয়দ শাহ শরীফ বলেন, ‘এখনো আমাদের হাতে আদালত থেকে জামিনের কাগজ আসেনি। কাগজ হাতে পেলেই আমরা বলতে পারব। তবে নিয়ম অনুযায়ী কাগজ আগে ঢাকা কারাগারে পৌঁছাবে, সেখান থেকে কাশিমপুর কারাগারে কাগজপত্র পৌঁছালে যাচাই-বাছাই শেষে তাকে মুক্তি দেওয়া হবে।’

উল্লেখ্য, গত ৪ আগস্ট বনানীর বাসা থেকে পরীমনিকে আটক করে র‍্যাব। এসময় পরীমনির বাসায় বিভিন্ন মাদক পাওয়া গেছে বলে জানায় র‍্যাব। 

৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমনি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে। এরপর ৫ আগস্ট ৪দিন এবং ১০ আগস্ট দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। 

গত ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। এরপর আবারও ১৯ আগস্ট একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে গত ২১ আগস্ট আবার তাকে কারাগারে পাঠানো হয়।

রেজাউল করিম/সনি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়