ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মুন্সীগঞ্জ জেলা বিএনপি’র কমিটি নিয়ে পাল্টাপাল্টি

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫১, ২ সেপ্টেম্বর ২০২১  
মুন্সীগঞ্জ জেলা বিএনপি’র কমিটি নিয়ে পাল্টাপাল্টি

মুন্সীগঞ্জ জেলা বিএনপি’র সম্প্রতি নবগঠিত আহ্বায়ক কমিটি বাতিলের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছে, ৮০ ও ৯০ দশকের সাবেক ছাত্রদল ও জেলা বিএনপিরসহ দলের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২ টার দিকে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সফিউদ্দিন মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়।

এ সময় জেলা ছাত্রদলের সাবেক সভাপতি রফিকুল ইসলাম মাসুমকে আহবায়ক ও সাবেক ছাত্রদলের নেতা মিয়া মোহাম্মদ বাবুল সরকারকে সদস্য সচিব করে ২৬ সদস্য বিশিষ্ট একটি নতুন কমিটি ঘোষণা করেন তারা।

সংবাদ সম্মেলনে উপস্থিত নেতাকর্মীরা লিখিত বক্তব্যে জানান, নবগঠিত ওই আহবায়ক কমিটির নেতাকর্মীদের অযোগ্যতা, স্বেচ্ছাচারিতা ও অনিয়মের কারণেই আজ দলের এই করুণ অবস্থা।  তাই দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও কেন্দ্রীয় কমিটির কাছে ওই আহ্বায়ক কমিটিকে বাতিলের দাবি জানান।

অন্যদিকে তৃণমূল থেকে উঠে আসা ত্যাগী পরিশ্রমী ও নির্যাতিত যোগ্য নেতা কর্মীদের নিয়ে গঠিত এই নতুন কমিটিকে কেন্দ্রীয়ভাবে স্বীকৃতি দেওয়ার জন্য অনুরোধ জানান তারা।

এ সময় সংবাদ সম্মেলনে রফিকুল ইসলাম মাসুম এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, তারিক কাশেম খাঁন মুকুল, কাজী আবু আবু সুফিয়ান বিপ্লব, সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেওয়া নতুন কমিটির সদস্য সচিব বাবুল সরকার, সাইদুর রহমান, বদরুজ্জামান শ্যামলসহ বিভিন্ন সংগঠন ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

রতন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়