ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া: যুবক খুন, গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক, যশোর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৩, ২ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ০৭:০২, ৩ সেপ্টেম্বর ২০২১
প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া: যুবক খুন, গ্রেপ্তার ৩

যশোরের শার্শা উপজেলার কাশিয়াডাঙ্গায় প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়ার অভিযোগে ইসরাফিল হোসেন (৩৭) নামে এক যুবককে হত্যা করা হয়েছে। গত ২৭ আগস্ট বাড়ি থেকে ডেকে নিয়ে তাকে হত্যা করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২ সেপ্টেম্বর) জেলা পুলিশ সুপারের কনফারেন্স রুমে আয়েজিত সংবাদ সম্মলনে ভারপ্রাপ্ত পুলিশ সুপার (অতিরিক্ত পুলিশ সুপার-ডিএসবি) জাহাঙ্গীর আলম এ তথ্য জানান।

জাহাঙ্গীর আলম বলেন, গত ২৭ আগস্ট ইসরাফিল নিখোঁজ হন।  ২৯ আগস্ট তার পরিবার থানায় একটি সাধারণ ডায়েরি করে (জিডি নম্বর-১১৭৫)। পরে ডিবি পুলিশের এসআই মফিজুল ইসলাম বিষয়টি তদন্ত করতে গিয়ে সন্দেহজনকভাবে একই গ্রামের নুর আলম, মোশারফ হোসেন ও মর্জিনা বেগমকে আটক করেন।  পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী স্থানীয় একটি কবরস্থানের ভেতর পুতে রাখা অবস্থায় ইসরাফিলের লাশ উদ্ধার হয়।

সংবাদ সম্মেলনে বলা হয়, গ্রেপ্তার মর্জিনার এক ভাই বিদেশে থাকেন। তার স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তোলেন ইসরাফিল। এজন্য ইসরাফিলকে হত্যার পরিকল্পনা করেন মর্জিনা।  হত্যার জন্য তিনি মোশারফের সঙ্গে  দেড় লাখ টাকার চুক্তি করেন। পরিকল্পনা অনুযায়ী ইসরাফিলকে বাড়ি থেকে ফোন করে ডেকে আনা হয়।  হত্যার আগে তাকে মাদক সেবন করিয়ে অজ্ঞান করা হয়।  এই মিশনে নুর আলম ও মেহেদী নামে আরও দুই যুবক অংশ নেন।  মেহেদীকে এখনো গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

এদিকে, এ ঘটনায় শার্শা থাকায় একটি হত্যা মামলা করেছেন নিহত ইসরাফিলের স্ত্রী রোজিনা বেগম। 

রিটন/মাসুদ/এসবি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়