Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

কিশোরগঞ্জে মাদ্রাসাছাত্রকে বলাৎকার, শিক্ষক গ্রেপ্তার 

কিশোরগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৫, ৩ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৬:৫২, ৩ সেপ্টেম্বর ২০২১
কিশোরগঞ্জে মাদ্রাসাছাত্রকে বলাৎকার, শিক্ষক গ্রেপ্তার 

কিশোরগঞ্জে মাদ্রাসা ছাত্র বলাৎকারের মামলার প্রধান আসামি বেলাল হোসেন ওরফে বিল্লালকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাব। 

শুক্রবার (৩ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার এম শোভন খান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। র‌্যাব কমান্ডার এম শোভন খান জানান, বলাৎকারের ঘটনায় কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা হলে র‌্যাব ছায়া তদন্ত শুরু করে এবং তথ্য উপাত্ত সংগ্রহ করে আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চালায়। ভোরে র‌্যাবের একটি দল গৌরিপুরের বিশ্বনাথপুর থেকে মামলার মূল আসামি বিল্লালকে গ্রেপ্তার করে। বিল্লাল ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার পাড়া পাঁচাশি গ্রামের মুজিবুর রহমানের ছেলে।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। পরে তাকে কিশোরগঞ্জ সদর মডেল থানায় সোপর্দ করা হয়।

র‌্যাব সূত্র জানায়, কিশোরগঞ্জ শহরের নগুয়া শ্যামলী রোডে ৭১৫ জামিয়াতুস সুন্নাহ মাদ্রাসার তৃতীয় তলার টয়লেটে মাদ্রাসার আবাসিক এক ছাত্রকে গত ১৫ আগস্ট শিক্ষক হাফেজ মাওলানা বেলাল হোসেন বিল্লাল ভয়ভীতি দেখিয়ে বলাৎকার করেন। পরে একইভাবে গত ২৭ আগস্ট পুনরায় বলাৎকার করেন। এ অবস্থায় ছাত্র বাসায় গিয়ে ঘটনা জানালে ছাত্রের পিতা কয়েকজন আত্মীয়কে সঙ্গে নিয়ে মাদ্রাসায় যান। তারা মাদ্রাসার পরিচালক হাফেজ মাওলানা মুফতি হোসাইন মো. নাঈমকে ঘটনা জানালে পরিচালক বিল্লালকে ডেকে এনে জিজ্ঞাসা করলে তিনি ঘটনা স্বীকার করেন। পরে পরিচালক নাঈমের জিম্মায় বিল্লালকে রেখে তারা বাসায় চলে যান। কিন্তু পরিচালক পরে বিল্লালকে ছেড়ে দিলে তিনি পালিয়ে যান।

এ ব্যাপারে ভূক্তভোগী ছাত্রের পিতা বাদী হয়ে গত ৩০ আগস্ট কিশোরগঞ্জ মডেল থানায় শিক্ষক বিল্লাল ও পরিচালক নাঈমকে আসামি করে মামলা দায়ের করেন।

রুমন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়