Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

স্ত্রীকে নির্যাতনের ঘটনায় পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে মামলা

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৭, ৮ সেপ্টেম্বর ২০২১  
স্ত্রীকে নির্যাতনের ঘটনায় পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে মামলা

অভিযুক্ত পুলিশ কনস্টেবল রাশেদুল ইসলাম

যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতনের ঘটনায় পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে মামলা হয়েছে। গুরুতর আহত পারুল খাতুনকে কামারখন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এঘটনায় বুধবার (৮ সেপ্টেম্বর) সকালে পারুলের বাবা ফজলুর রহমান বাদী হয়ে ৩ জনকে আসামী করে সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল-২ এ মামলা দায়ের করেছেন।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হুদা বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার আসামীরা হলেন— পারুলের স্বামী পুলিশ কনস্টেবল রাশেদুল ইসলাম, তার বাবা আলাউদ্দিন মণ্ডল ও মা রেহেনা খাতুন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, ২০১৭ সালে কামারখন্দ উপজেলার নান্দিনা মধু গ্রামের আলা উদ্দিন মণ্ডলের ছেলে রাশেদুল ইসলামের সঙ্গে বিয়ে হয় পারুলের। বিয়ের সময় পুলিশের চাকরি নেওয়ার নাম করে ৮ লাখ টাকা যৌতুক নেয় রাশেদুল ইসলাম। এর পর আরো ১০ লাখ টাকা যৌতুকের জন্য পারুলকে নির্যাতন করে আসছিলেন রাশেদুল ও তার পরিবারের সদস্যরা।

গত ২৯ আগস্ট রাশেদুল ইসলাম ছুটিতে বাড়ি এসে যৌতুকের ১০ লাখ টাকা ও দ্বিতীয় বিয়ে করবে বলে পারুলের কাছে লিখিত অনুমতি চায়। এতে পারুল রাজি না হওয়ায় তাকে মারপিট করে আহত করে রাশেদুল ও তার পরিবারের লোকজন। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা পারুলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেয়। এঘটনায় তিন জনকে আসামী করে আদালতে মামলা দায়ের করেন পারুলের বাবা ফজলুর রহমান।

কামারখন্দ স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক‌্যাল অফিসার ডা. এম.এম সুমনুল হক জানান, পারুলকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিলো। তার মুখ দিয়ে রক্তখরন হচ্ছিলো। শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।
ওসি রাকিবুল হুদা আরও  জানান, পারুলকে নির্যাতনের অভিযোগ দাখিল করা হয়েছে। হাসপাতালে পারুলের কাছে পুলিশ পাঠানো হয়েছিলো। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।
 

রাসেল/বুলাকী

সর্বশেষ

পাঠকপ্রিয়