ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

চাকরির লোভ দেখিয়ে গৃহবধূকে পতিতালয়ে বিক্রি, গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৯, ৯ সেপ্টেম্বর ২০২১  
চাকরির লোভ দেখিয়ে গৃহবধূকে পতিতালয়ে বিক্রি, গ্রেপ্তার ১

চাকরির লোভ দেখিয়ে গাজীপুরের এক গৃহবধূকে (২৩) পতিতালয়ে বিক্রির অভিযোগে সোহেল রানা (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। একই সঙ্গে উদ্ধার করা হয়েছে ভুক্তভোগী ওই গৃহবধূকে।

বুধবার (৮) সেপ্টেম্বর দৌলদিয়া পতিতালয় থেকে গৃহবধূকে উদ্ধার করা হয়েছে। একই দিন অভিযুক্ত সোহেলকে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সোহেলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গাজীপুরের বাসন পুলিশ জানায়, সংসারে অভাব-অনটন থাকায় ওই গৃহবধু চাকরির সন্ধান করছিলেন। ১১ আগস্ট সকালে ওই গৃহবধূ বাসন থানার ভোগড়া বাইপাস এলাকার রুপা গার্মেন্টসের সামনে চাকরির খোঁজে যান। পরে তিন ব্যক্তি চাকরির লোভ দেখিয়ে কৌশলে তাকে গাড়িতে তুলে সাভারে নিয়ে যায়।

সেখানে গৃহবধূকে রাসেল নামের এক যুবকের কাছে ৫০ হাজার টাকায় বিক্রি করে ওই তিন যুবক। পরে রাসেল এক লাখ ২০ হাজার টাকায় দৌলদিয়া পতিতালয়ে ওই নারীকে বিক্রি করে দেন।

পুলিশ জানায়, বাসায় না ফেরায় তার স্বামী গৃহবধূকে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেন। কিন্তু তিনি তার স্ত্রীর মোবাইল ফোনটি বন্ধ পান। পরে তিনি স্ত্রীর সন্ধানে ওই গার্মেন্টসে এবং বিভিন্ন স্থানে খুঁজতে যান এবং ঘটনাটি তার স্বজনদের জানান।  

পরে ৭ সেপ্টেম্বর বাসন থানায় নিখোঁজ গৃহবধূর স্বামী একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। বুধবার (৮ সেপ্টেম্বর) গৃহবধূর বড় বোনের কাছে একটি ফোন আসে।  তাতে জানানো হয় যে তার ছোট বোনকে দৌলদিয়া পতিতালয়ে বিক্রি করা হয়েছে।

পরিবারের সদস্যরা বিষয়টি পুলিশকে জানায়। পুলিশ বুধবার পতিতালয় থেকে গৃহবধূকে উদ্ধার করে। একই সঙ্গে ঢাকার উত্তরখান এলাকা থেকে সোহেল রানাকে গ্রেপ্তার করে।

বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মালেক খসরু জানান, ওই ঘটনায় আরো চার জনের নামোল্লেখ করে এবং দুই-তিনজনের নাম উল্লেখ না করে মামলা করা হয়েছে।  সোহেলকে গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বাকি আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

রেজাউল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়