ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দেবীগঞ্জ পৌরসভা : আ. লীগের ৪ বিদ্রোহী প্রার্থী বহিস্কার

পঞ্চগড় প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৮, ৯ সেপ্টেম্বর ২০২১  
দেবীগঞ্জ পৌরসভা : আ. লীগের ৪ বিদ্রোহী প্রার্থী বহিস্কার

পঞ্চগড়ের দেবীগঞ্জ পৌরসভা নির্বাচনে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে প্রার্থী হওয়ায় আওয়ামী লীগের চার মেয়র প্রার্থীকে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

বহিস্কৃতরা হলেন, দেবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুর নেওয়াজ, যুগ্মসাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, যুগ্মসাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, পৌর আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক আকতার হোসেন নিউটন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পৌর নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড দেবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরীকে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছে।  

অথচ দলীয় মনোনয়ন বঞ্চিত হয়ে দলের উপজেলা ও পৌর আওয়ামী লীগের চারজন ব্যক্তি প্রতিদ্বন্দ্বিতা করছেন।  যা দলীয় শৃঙ্খলা ও গঠনতন্ত্রের চরম পরিপন্থী।  

পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট জানান, দলীয় শৃঙ্খলা ও গঠনতন্ত্রের চরম পরিপন্থী ও গঠনতন্ত্রের ৪৭(ক) ধারার সম্পূর্ণ লংঘন করেছেন। তাই দলের নিয়ম অনুযায়ী তাদেরকে বহিষ্কার করা হয়েছে।

 

নাঈম/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়