ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

১৯ স্বর্ণের দোকানে ডাকাতি, অস্ত্রসহ আটক ৯

সাভার প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৩, ১১ সেপ্টেম্বর ২০২১  
১৯ স্বর্ণের দোকানে ডাকাতি, অস্ত্রসহ আটক ৯

ঢাকার সাভারে ১৯ স্বর্ণের দোকানে ডাকাতি করে স্বর্ণসহ প্রায় দুই কোটি টাকা লুটের ঘটনায় ৯ ডাকাতকে আটক করেছে নরসিংদী গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাত ১২টার দিকে নরসিংদী জেলার ডিবি পরিদর্শক (ওসি) মোহাম্মদ আবুল বাসার এই তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জানান, নরসিংদীতে ডাকাতির প্রস্তুতির সময় আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় নয় সদস্যকে আটক করা হয়।  এসময় তাদের কাছ থেকে দুটি বিদেশি পিস্তল, গুলি, কাটার, দেশীয় অস্ত্র জব্দ করা হয়।  জব্দ করা হয় ডাকাতির কাজে ব্যবহৃত এক প্রাইভেটকার।  এছাড়া ডাকাতদের লুণ্ঠন করে নেওয়া স্বর্ণ বিক্রির নগদ ২ লাখ ৪৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

ওসি মোহাম্মদ আবুল বাসার জানান, আটক ডাকাত দল এর আগে নৌপথে ঢাকা জেলার আশুলিয়া থানার নয়ারহাট বাজারে স্বর্ণের দোকানে ডাকাতি করে। এছাড়া সম্প্রতি নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার গোপালদী বাজারের স্বর্ণের দোকানে তারা ডাকাতি করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।  তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

উল্লেখ‌্য, গত রোববার (৫ সেপ্টেম্বর) রাত ১টার দিকে বংশী নদীর তীরবর্তী আশুলিয়ার নয়ারহাট বাজারে হানা দেয় নদীপথে আসা ডাকাতদল।  পরে অস্ত্রের মুখে জিম্মি ও মারধর করে নগদ অর্থসহ ২ কোটি টাকার স্বর্ণালংকার লুট করে নেয় তারা। এ সময় ডাকাতদের মারধরে আহত হন বাজারের তিন নিরাপত্তাকর্মী।

সাব্বির/সুমি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়