Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

‘ক্রীড়াঙ্গনকে শক্তিশালী করতে পৃষ্ঠপোষকতা করছে ওয়ালটন’

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৩, ১১ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ২১:৪৫, ১১ সেপ্টেম্বর ২০২১
‘ক্রীড়াঙ্গনকে শক্তিশালী করতে পৃষ্ঠপোষকতা করছে ওয়ালটন’

ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার ডন বলেছেন, ‘দেশের ক্রীড়াঙ্গনকে শক্তিশালী করে গড়ে তুলতে এবং প্রতিভাবান খেলোয়াড়দের উৎসাহ প্রদানে পৃষ্ঠপোষকতা করে যাচ্ছে ওয়ালটন গ্রুপ।’

শনিবার (১১ সেপ্টেম্বর) কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

(১২ সেপ্টেম্বর) রবিবার থেকে বিশ্বের দীর্ঘতম সমুদ্রসৈকতে মহিলা বিচ ফুটবল টুর্নামেন্টে শুরু হবে।  তিনদিন ব্যাপী এ টুর্নামেন্টে অনুষ্ঠেয় হবে সমুদ্রসৈকতের কলাতলী পয়েন্টে।  টুর্নামেন্টে অংশ নেবে চারটি দল।  প্রতিটি দলে ৭ জন করে নারী ফুটবলার থাকবেন।

ইকবাল বিন আনোয়ার ডন বলেন, ‘"বিশ্ব পর্যটন শিল্পে ধাপে ধাপে এগিয়ে যাচ্ছে কক্সবাজার।  পর্যটন শিল্পের পাশাপাশি কক্সবাজারে স্পোর্টস ট্যুরিজম ক্ষেত্র তৈরি করতে পারলে বিশ্বে কক্সবাজার তথা পর্যটন শিল্পকে উপস্থাপন করা যাবে। এ লক্ষে কাজ করে যাচ্ছে ওয়ালটন গ্রুপ। কক্সবাজারের ক্রীড়াঙ্গনকে সুন্দর করে সাজানোর জন্য ওয়ালটন কাজ করে যাচ্ছে। আসন্ন মহিলা বিচ ফুটবলে চ্যাম্পিয়নদের পুরস্কারের মাধ্যমে আরো বেশি উৎসাহ দেবে ওয়ালটন পরিবার।"

কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাহিদ ইকবাল বলেন, ‘করোনা সংক্রমণ নিম্নমুখী হওয়ায় স্বাভাবিক হচ্ছে জীবন যাত্রা।  তাই খেলাধুলাসহ সবকিছুর আয়োজন বাড়ছে।  কক্সবাজারের খেলোয়াড়েরা জাতীয় পর্যায়ে অবদান রাখছে।  তাই ছেলেমেয়েদের মানসিক বিকাশে এমন আয়োজন আরো বাড়াতে হবে।  যাতে তৃণমূল থেকে আরও ভাল খেলোয়াড় তৈরি হয়। ’

এসময় অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি অনুপ বড়ুয়া অপু, আবছার উদ্দিন, ফুটবল সম্পাদক হারুন অর রশীদ ও নির্বাহী সদস্য আলী রেজা তসলিম, জেলা ক্রীড়া লেখক সমিতির সভাপতি মাহবুবুর রহমানসহ প্রমুখ।

তারেকুর/মাসুদ

সর্বশেষ

পাঠকপ্রিয়