ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মাদারীপুরের কালকিনিতে বোমা আতঙ্ক

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪০, ১২ সেপ্টেম্বর ২০২১  
মাদারীপুরের কালকিনিতে বোমা আতঙ্ক

মাদারীপুরের কালকিনি উপজেলার সিডিখান এলাকায় বোমা বিস্ফোরণের ঘটনায় স্থানীয় বাসিন্দাদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।

শনিবার (১২ সেপ্টেম্বর) বিকেলে সিডিখান এলাকার সুজন পেদার ঘরে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।  তবে ওই ঘরটিতে কেউ থাকেন না। এই নিয়ে এক মাসে তিনবার এই এলাকায় বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা জানান।

এর আগে একই এলাকার মিলন মিয়ার পুকুর পাড়ে এবং জাহাঙ্গীর সরদারের রান্না ঘরের পাশে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্র মনে করছেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সাধারণ মানুষের মাঝে আতঙ্ক সৃষ্টির উদ্দেশে এই বিস্ফোরণ ঘটাচ্ছে।

এদিকে বোমা বিস্ফোরণের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে । সেই ভিডিওতে দেখা যায়, একটি বাড়ি থেকে ধোয়া বের হচ্ছে এবং আতঙ্কে সাধারণ মানুষের চিৎকার চেঁচামেচি করছেন।

স্থানীয় বাসিন্দা সমশের আজাদ বাবুল বলেন, ‘এক মাসের ব্যবধানে তিনবার আমাদের এলাকায় বোমা বিস্ফোরণের ঘটনা ঘটলো। এতে সাধারণ মানুষ আতঙ্কিত। সামনে ইউনিয়ন পরিষদ নির্বাচন। এই নির্বাচনে আতঙ্ক সৃষ্টির জন্য বারবার এমন ঘটনা ঘটানো হচ্ছে।’

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসতিয়াক আশফাক রাসেল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ ব্যাপারে কেউ গ্রেপ্তার হয়নি।  

এব্যাপারে মাদারীপুরের পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, ‘স্থানীয় দলাদলির কারণেই এমন ঘটনা ঘটছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ সচেষ্ট আছে। এরই মধ্যে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।’

বেলাল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়