ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

চিতলমারীতে আ.লীগ প্রার্থীর নির্বাচনি অফিস ভাঙচুর

বাগেরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫২, ১৩ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ০৮:৫৩, ১৩ সেপ্টেম্বর ২০২১
চিতলমারীতে আ.লীগ প্রার্থীর নির্বাচনি অফিস ভাঙচুর

বাগেরহাটের চিতলমারী উপজেলার সদর ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী নিজাম উদ্দিনের দুটি নির্বাচনি কার্যালয় ভাঙচুর করা হয়েছে।

রোববার (১২ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে উপজেলার বারাসিয়া বাজার ও ৩ নম্বর ওয়ার্ডের ব্রিজ সংলগ্ন এলাকার  দুটি অফিসে এই ভাঙচুরের ঘটনা ঘটে। ভাঙচুরকারীদের হামলায় দুইজন আহত হয়েছেন। একই ইউনিয়নের আনারস প্রতিকের চেয়ারম্যান প্রার্থী সাহেব আলী ফরাজীর সমর্থকরা অফিস ভাঙচুর করেছে বলে দাবি করেছেন নৌকা প্রতিকের প্রার্থী নিজাম উদ্দিন।

সোমবার (১৩ সেপ্টেম্বর) সকালে চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচ এম কামরুজ্জামান বিষয়টি জানিয়েছেন।

আহতরা হলেন— নৌকা প্রতিকের সমর্থক আবু সিদ্দিক মোল্লা (২৬) ও তুহিন শেখ (২৪)। এদের মধ্যে অবস্থা গুরুতর হওয়ায় আবু সিদ্দিক মোল্লাকে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে খুলনা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী নিজাম উদ্দিন বলেন, ‘নির্বাচনি প্রচারণা চালানোর জন্য আমার ওই এলাকায় যাওয়ার কথা ছিল। কিন্তু এর আগেই আনারস প্রতিকের প্রার্থী সাহেব আলীর সমর্থকরা আমার দুটি অফিসের পোস্টা ছিড়ে ফেলে, চেয়ার টেবিল ও অন্যান্য মালামাল ভাঙচুর করে। ভাঙচুরের খবর শুনে আমার দুই সমর্থক এগিয়ে আসলে তাদেরকে এলোপাতাড়ি মারধর করে ভাঙচুরকারীরা। এই ঘটনায় থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।’ 
আনারস প্রতিকের প্রার্থী সাহেব আলী ফরাজীর সঙ্গে যোগাযোগ করা হলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

ওসি এইচ এম কামরুজ্জামান জানান, উত্তেজনা ও সংঘর্ষের খবর পেয়ে  ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এক প্রার্থীর নির্বাচনি অফিস ভাঙচুরের ঘটনা শুনেছি। কেউ অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

টুটুল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়