ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বিনা প্রতিদ্বন্দ্বীতায় জয়ের পথে আফতাব উদ্দিন ভূঁইয়া

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৭, ১৩ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ২০:০১, ১৩ সেপ্টেম্বর ২০২১
বিনা প্রতিদ্বন্দ্বীতায় জয়ের পথে আফতাব উদ্দিন ভূঁইয়া

আগামী ৭ অক্টোবর অনুষ্ঠেয় নরসিংদী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ের পথে আওয়ামী লীগ দলীয় প্রার্থী আফতাব উদ্দিন ভূঁইয়া। নির্বাচনে তার বিরুদ্ধে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় তাকে জয়ী ঘোষণা করা হতে পারে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) নরসিংদী সদর উপজেলা পরিষদের উপনির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ছিল।

এদিন রিটার্নিং কর্মকর্তা ও সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো. মেছবাহ উদ্দিনের কাছে  মনোনয়নপত্র জমা দেন আওয়ামী লীগ প্রার্থী আফতাব উদ্দিন ভূঁইয়া।

আফতাব উদ্দিন ভূঁইয়া নরসিংদী সদর থানা আওয়ামী লীগের আহবায়ক ও চিনিশপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।

মো. মেছবাহ উদ্দিন জানান, সোমবার ছিল নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। আওয়ামী লীগ দলীয় প্রার্থী হিসেবে আফতাব উদ্দিন ভূঁইয়া মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া অন্য কোন দলের বা স্বতন্ত্র প্রার্থী মনোনয়ন জমা দেননি।

তিনি আরো জানান, ১৪ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ও ১৯ সেপ্টেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন। আর কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় ভোট গ্রহণ হবে না। যাচাই বাছাইয়ে প্রার্থীতা বৈধ ঘোষণা হলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করা হতে পারে আফতাব উদ্দিন ভূঁইয়াকে।

প্রসঙ্গত, গত ১৫ মার্চ নরসিংদী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সফর আলী ভুঁইয়া (৭৮) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান। সফর আলী ভুঁইয়ার মৃত্যুর পর চেয়ারম্যান পদটি শূণ্য ঘোষণা করেন নির্বাচন কমিশন।

এইচ মাহমুদ/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়