ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

জয়পুরহাটে শিশু অপহরণকারীর ২৫ বছর কারাদণ্ড

জয়পুরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৮, ১৩ সেপ্টেম্বর ২০২১  
জয়পুরহাটে শিশু অপহরণকারীর ২৫ বছর কারাদণ্ড

জয়পুরহাটে চতুর্থ শ্রেণির এক কন্যা শিশু শিক্ষার্থীকে অপহরণের দায়ে মফিজুল ইসলামকে (৩৩) ২৫ বছর সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে জয়পুরহাটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক রুস্তম আলী এই রায় দেন। আসামিকে কারাদণ্ডের পাশাপাশি এক লাখ টাকা জরিমানা, অনাদায়ে আরও তিন মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। 

দন্ডপ্রাপ্ত মফিজুল জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার তেলাবদুল গ্রামের আওলাদ হোসেনের ছেলে।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, ২০১৯ সালের ২২ জানুয়ারি পৌর এলাকার বাবুপাড়া মহল্লার জয়পুরহাট ক্যালেক্টরেট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী প্রতিদিনের মতো স্কুলের সামনে পৌঁছায়। মফিজুল তাকে ফুসলিয়ে রিকশাযোগে সদর উপজেলার আউশগাড়া গ্রামে নিয়ে যায়। রিকশা থেকে নামালে শিশুটি চিৎকার ও কান্নাকাটি শুরু করে। এ সময় উপস্থিত লোকজনের সন্দেহ হলে তারা এগিয়ে গেলে মফিজুল দৌঁড়ে পালানোর চেষ্টা করে। উপস্থিত লোকজন ধাওয়া করে তাকে আটক করে পুলিশের হাতে সোর্পদ করে। ওই শিশুর বাবা বাদী হয়ে সদর থানায় অপহরণ মামলা দায়ের করেন।

জয়পুরহাট আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের সরকারি কৌঁসুলি ফিরোজা চৌধুরী রায়ের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘অপরাধীর দৃষ্টান্তমূলক সাজা হয়েছে এবং এতে আমরা খুশি।’ 
 

শামীম/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়