ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

দুই জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

নরসিংদী ও বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৯, ১৬ সেপ্টেম্বর ২০২১  
দুই জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

নরসিংদীতে বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বাস চাপায় পরিমল চন্দ্র সাহা (৬৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। একই দিন বগুড়ার শাজাহানপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কে তুষ বোঝাই ট্রাক উল্টে শাহাদত হোসেন (৩৮) নামের এক শ্রমিক নিহত হয়েছেন।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, নরসিংদীর শিবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের ইটাখোলা চত্বরে প্রতিদিনই কাচা সবজি নিয়ে বসেন স্থানীয় কৃষকরা। তাদের কাছ থেকে তাজা সবজি কেনার জন্য এসেছিলেন পরিমল চন্দ্র সাহা। এ সময় শরীফ সিএনজি ফিলিং স্টেশনের সামনে দাঁড়িয়ে তিনি সবজি কিনছিলেন। ওই সময় ব্রাহ্মণবাড়িয়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী উত্তরা কাজী পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই পরিমল চন্দ্র সাহার মৃত্যু হয়।

খবর পেয়ে ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল থেকে পরিমল চন্দ্র সাহার লাশ উদ্ধার করে। পরে সুরতহাল প্রতিবেদন তৈরির পর লাশ ফাঁড়িতে এনে রাখা হয়। এ সময় স্থানীয়দের সহযোগিতায় ঘাতক বাসটি জব্দ করা গেলেও এর চালক পালিয়ে যান।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মো. নূর হায়দার তালুকদার জানান, ঘাতক বাসটি জব্দ করা হয়েছে তবে এর চালক পলাতক। নিহতের পরিবারের সদস্যরা বিনা ময়নাতদন্তে লাশ নিয়ে যাওয়ার জন্য চেষ্টা করছেন।

এদিকে একইদিন দুপুরে বগুড়ার শাজাহানপুর উপজেলার আড়িয়া বাজার এলাকায় তুষ বোঝাই ট্রাক উল্টে শাহাদত হোসেন নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।  উপজেলার আড়িয়া বাজার এলাকার ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, ট্রাকটি তুষ ভর্তি করে ধুনট থেকে বগুড়ার দিকে যাচ্ছিল। এ সময় আড়িয়া বাজার এলাকায় পৌছালে ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে উল্টে যায়। এ সময় ট্রাকটিতে থাকা কয়েকজন শ্রমিক পড়ে যান। এ সময় ট্রাকের নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যান শাহাদত হোসেন।

শেরপুর ফায়ার সার্ভিস ওয়্যার হাউজ ইন্সপেক্টর নাদির হোসেন বলেন, অতিরিক্ত মাল থাকার কারণে ট্রাকটি উল্টে গেছে। নিহতের লাশ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ এ কে এম বানিউল আনাম জানান, ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে ট্রাকটির ড্রাইভার ও হেলপার ঘটনার পরপরই পালিয়ে গেছেন।

মাহমুদ/এনাম/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়