ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বিনামূল্যে সার, বীজ ও স্প্রে মেশিন পেলো প্রান্তিক কৃষকরা

কালীগঞ্জ প্রতিনিধি, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১২, ১৬ সেপ্টেম্বর ২০২১  
বিনামূল্যে সার, বীজ ও স্প্রে মেশিন পেলো প্রান্তিক কৃষকরা

২০২০-২১ অর্থবছরের কাপাসিয়া উপজেলা বার্ষিক উন্নয়ন কর্মসূচির অর্থায়নে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে স্প্রে মেশিন, মাসকলাই বীজ, ডিএপি ও এমওপি সার বিতরণ করা হয়েছে।

উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদের হল রুমে ১০০ জন কৃষকের মাঝে বিতরণ করা হয়। তারা পেলেন ৫ কেজি মাসকলাই বীজ, ১০ কেজি ডিএপি ও ৫ কেজি এমওপি সার এবং ১১ ইউনিয়নে ১২০টি স্প্রে মেশিন। 

উপজেলা নির্বাহী অফিসার ইসমত আরার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব বিতরণ করেন বঙ্গতাজ কন্যা সংসদ সদস্য সিমিন হোসেন রিমি। 

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আমানত হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শহীদুল্লাহ, কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলম চাঁদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার, উপজেলা কৃষি কর্মকর্তা সুমন কুমার বসাক, কাপাসিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি সাখাওয়াত হোসেন প্রধান। 

এছাড়াও ছিলেন তরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আয়ুবুর রহমান সিকদার, কড়িহাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল আলম মোড়লসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা। 

রফিক/মাহি 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়