ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

শিক্ষা প্রতিষ্ঠানে ৫০ হাজার মাস্ক বিতরণ করছে মসিক

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩২, ১৬ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৯:০৭, ১৬ সেপ্টেম্বর ২০২১
শিক্ষা প্রতিষ্ঠানে ৫০ হাজার মাস্ক বিতরণ করছে মসিক

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) পক্ষ থেকে নগরীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ৫০ হাজার মাস্ক বিতরণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকাল থেকে নগরীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ঘুরে সিটি কর্পোরেশনের পক্ষ থেকে এসব মাস্ক বিতরণ করা হয়।

দীর্ঘ দেড় বছর পর শিক্ষা প্রতিষ্ঠানসমূহ খোলার প্রেক্ষিতে করোনা স্বাস্থ্যবিধি নিশ্চিতে শহরের শিক্ষা প্রতিষ্ঠানসমূহে মাস্ক বিতরণের নির্দেশ প্রদান করেন মেয়র মো. ইকরামুল হক টিটু।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান ভান্ডার ও ক্রয় কর্মকর্তা অন্নপূর্ণা দেবনাথ নির্বাহী ম্যাজিস্ট্রেট শাকিল আহমেদ, নির্বাহী প্রকৌশলী মো. জহুরুল হক, নগর পরিকল্পনাবিদ মানস বিশ্বাস, খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মুজমদার মাস্ক বিতরণ কর্মসূচি পরিচালনা করেছেন।

এ প্রসঙ্গে মেয়র মো. ইকরামুল হক টিটু বলেন, ‘করোনা মহামারীর কারণে  দীর্ঘকাল পর শিক্ষার্থীরা শিক্ষা প্রতিষ্ঠানে ফিরেছে।  স্বাস্থ্যবিধি মেনে পাঠদান করা হলে বিশেষতঃ মাস্ক পরিধান, বারবার হাত ধোয়া এবং সামাজিক দুরত্ব রক্ষা করলে করোনা সংক্রমণ বৃদ্ধির ঝুঁকি কম হয়।  এজন্য আমরা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মাস্ক বিতরণ করছি। এছাড়া কিছু শিক্ষা প্রতিষ্ঠানে হাত ধোয়ার ব্যবস্থা করে দেওয়ার পরিকল্পনা রয়েছে আমাদের।

মিলন/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়