ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কক্সবাজারে হোটেল থেকে পর্যটকের মৃতদেহ উদ্ধার 

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০১, ১৭ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ২১:০২, ১৭ সেপ্টেম্বর ২০২১
কক্সবাজারে হোটেল থেকে পর্যটকের মৃতদেহ উদ্ধার 

কক্সবাজার শহরের হোটেল মোটেল জোনের কলাতলীর একটি আবাসিক হোটেল থেকে রাফসানুল হক (৩২) নামে এক পর্যটকের মৃতদেহ উদ্ধার করা হয়। কলাতলীর বে ওয়ান ডাচ হোটেল থেকে মৃতদেহটি উদ্ধার করে ট্যুরিস্ট পুলিশ। 

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে বিষয়টি রাইজিংবিডিকে নিশ্চিত করেছেন কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মহিউদ্দিন আহমেদ। হোটেল রেজিস্ট্রারে থাকা ঠিকানামতে, ওই পর্যটক চট্টগ্রাম কোতোয়ালি থানার সৈয়দুল হকের ছেলে।

হোটেল সূত্র জানায়, ৯৩ ব্যাচের রাফসানুল হকসহ চার বন্ধু কক্সবাজার বেড়াতে আসে। তারা সকলে অতিরিক্ত মদ্যপান করে। এতে হঠাৎ দুজন অসুস্থ হয়ে পড়ে। তাদের মধ্যে রাফসানের মৃত্যু হয়। অন্যজনকে চট্টগ্রামে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

এএসপি মহিউদ্দিন আহমেদ বলেন, ওই পর্যটক অতিরিক্ত মদ্যপানে অজ্ঞান হয়ে পড়ে। পরে থাকে সকাল ১০টার দিকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার সঙ্গে আরও একজন অসুস্থ হয়। তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কক্সবাজারের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মো. আবু সুফিয়ান বলেন, ‘ময়নাতদন্ত ছাড়া লাশ নিতে পরিবারের পক্ষ থেকে আবেদন করা হয়। তখন আমি তদন্ত সাপেক্ষে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়ার জন্য সুপারিশ করেছি।’

তারেকুর/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়