ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ইউপির বিদ্রোহী প্রার্থী হলে বহিষ্কার : বাণিজ্যমন্ত্রী

রংপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩১, ১৯ সেপ্টেম্বর ২০২১  
ইউপির বিদ্রোহী প্রার্থী হলে বহিষ্কার : বাণিজ্যমন্ত্রী

আগামী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দলের সিদ্ধান্ত মেনে নিতে সম্ভাব্য আওয়ামীলীগের প্রার্থীদের প্রতি আহ্বান জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি। তিনি বলেন, দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে নৌকার বিরোধিতা করে বিদ্রোহী প্রার্থী হলে দল থেকে বহিষ্কার করা হবে। 

রোববার (১৯ সেপ্টেম্বর) বিকেলে পীরগাছা উপজেলার হলরুমে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে বাণিজ্যমন্ত্রী এ সব কথা বলেন। 

টিপু মুনশি বলেন, দল যাকে যোগ্য মনে করে নৌকা প্রতীক দেবে, তার পক্ষে সকল নেতাকর্মীর কাজ করতে হবে। নির্বাচনে জিততে হলে ভালো নেতা বা মানুষ হয়ে সর্বস্তরের মানুষের ভোট পেয়ে জিততে হবে। কোনো তদবির বা নেতার পিছে পিছে ঘুর ঘুর করে লাভ হবে না। চেয়ারম্যান হয়ে নিজ দলের স্থানীয় নেতাকর্মীদের মূল্যায়ন করবেন না, এমন মানসিকতা থাকলে প্রার্থী হিসেবে তিনি অযোগ্য হবেন।

মন্ত্রী উপস্থিত নেতাকর্মীদের আগামী নির্বাচনে দেশের উন্নয়নে ঐক্যবদ্ধ থেকে নৌকা প্রতীকের সঙ্গে কাজ করার জন্য উৎসাহ দেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি তছলিম উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, সহ-সভাপতি কুদ্দুস ভূঁইয়া, যুগ্ম সম্পাদক সম্পাদক জাহিদুল হক, উপজেলার ৯ ইউনিয়নের চেয়ারম্যান এবং স্থানীয় নেতাকর্মীরা সভায় উপস্থিত ছিলেন। 

এর আগে উপজেলার ছাওলা ইউনিয়নের তিস্তা নদীতে নৌকা বাইচ প্রতিযোগিতার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন মন্ত্রী। সেখানে তিনি তিস্তা নিয়ে সরকারের মহাপরিকল্পনার কথা ব্যক্ত করেন।
 

আমিরুল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়