Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১ ১৪২৮ ||  ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

সাতক্ষীরায় ভোট কেন্দ্রের পাশে বোমা বিস্ফোরণ

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০০, ২০ সেপ্টেম্বর ২০২১  
সাতক্ষীরায় ভোট কেন্দ্রের পাশে বোমা বিস্ফোরণ

টানা বর্ষণের মধ্যে সাতক্ষীরার তালা ও কলারোয়া উপজেলার ২১টি ইউনিয়নে ভোটগ্রহণ চলছে। বৃষ্টির কারণে ভোট কেন্দ্রগুলো সকালে কিছুটা ফাঁকা থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারদের উপস্থিতি বেড়েছে।

তালা উপজেলার ১১টি ও কলারোয়া উপজেলার ১০টি ইউনিয়নে সকাল ৮ থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। যা চলবে বিকাল ৪ টা পর্যন্ত। সাতক্ষীরা জেলা নির্বাচন অফিসার নাজমুল কবির বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে তালার জালালপুর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী মফিদুল হক লিটুর অভিযোগ, নৌকার কর্মী-সমর্থকরা ১নং মক্তব কেন্দ্র দখলে নিতে কেন্দ্রের পাশে বোমা বিস্ফোরণ ঘটিয়েছে।  

তিনি জানান, সেখানে পুলিশ সদস্যরা ফাঁকা গুলিবর্ষণ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এর আগে সকালে শ্রীমন্তকাটি কেন্দ্রের পাশে নৌকার কর্মী-সমর্থকরা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থক ও এজেন্টদের ভোট কেন্দ্রে যেতে বাধা দিয়েছে। তারা সেখানে স্বতন্ত্র প্রার্থীর দুই কর্মীকে পিটিয়ে আহত করেছে।

আহতরা হলেন-স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর এজেন্ট হাবিবুর রহমান ফকির (৪৮) ও মিন্টু গাজী (৩০)।

এদিকে, রোববার রাতে কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়নে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে একজন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও একজন ইউপি সদস্য প্রার্থীসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

জেলা নির্বাচন অফিসার নাজমুল কবির জানান, কলারোয়া ও তালা উপজেলার ২১টি ইউনিয়নের মধ্যে ৪টি ইউনিয়নে ইভিএমে ভোট গ্রহণ চলছে। নির্বাচনে চেয়ারম্যান পদে দুই উপজেলায় ৮১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া সংরক্ষিত সদস্য পদে ২৬০ জন নারী ও সাধারণ সদস্য পদে ৮৩৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা  করছেন।

শাহীন/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়