Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৩ ১৪২৮ ||  ১০ রবিউল আউয়াল ১৪৪৩

শরীয়তপুরে সাংবাদিককে পিটিয়ে আহত

শরীয়তপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৭, ২০ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৬:৩৩, ২০ সেপ্টেম্বর ২০২১
শরীয়তপুরে সাংবাদিককে পিটিয়ে আহত

শরীয়তপুর ইলেক্ট্রনিক জার্নালিস্ট এসোসিয়েশনর সভাপতি রোকনুজ্জামান পারভেজকে পিটিয়ে আহত করেছে একদল ব্যক্তি। এ ঘটনায় গুরুতর আহত সাংবাদিককে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরের দিকে পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের পালং স্কুলের সামনে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে হামলার শিকার সাংবাদিক।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে সাংবাদিক রোকনুজ্জামান পারভেজ তার ব্যবসা প্রতিষ্ঠানে বসে ছিলেন। এ সময় পৌরসভার উত্তর পালং গ্রামের নাজমুল মাদবর ও নাঈম মাদবরের নের্তৃত্বে ২০/২৫ জন লোক তার ব্যবসা প্রতিষ্ঠানের সামনে এক নারীকে মারধর করতে শুরু করে। তখন ওই নারী নিজেকে বাঁচাতে রোকনুজ্জামান পারভেজের ব্যবসা প্রতিষ্ঠানে প্রবেশ করেন।

হামলাকারীরা রোকনুজ্জামান পারভেজের ব্যবসা প্রতিষ্ঠানে প্রবেশ করে ওই নারীকে ধরে আনতে যায়। এ সময় ওই সাংবাদিক হামলাকারীদের বাধা দেন এবং ব্যবসা প্রতিষ্ঠান থেকে বের হয়ে যেতে বলেন। বাধা পেয়ে হামলাকারীরা রোকনুজ্জামান পারভেজকে রড দিয়ে মারধর করতে শুরু করে। একই সঙ্গে তারা প্রতিষ্ঠানটির ক্যাশে থাকা টাকা লুট করে নিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন রোকনুজ্জামান পারভেজকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

ঘটনার ব্যাপারে জানতে চাইলে হামলাকারী নাজমুল মাদবর ও নাঈম মাদবরের বাবা আবুল কাশেম মিয়া বলেন, ‘আমি এ ব্যাপারে কিছু জানিনা। যদি আমার ছেলেরা এ ধরনের ঘটনা ঘটিয়ে থাকে তাহলে তাদের বিচার করা হোক। ’

শরীয়তপুর সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. সুমন কুমার পোদ্দার বলেন, ‘পারভেজকে আমার তত্বাবধানে রেখেছি।’

শরীয়তপুর সদরের পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আক্তার হোসেন বলেন, ‘আহত অবস্থায় তাকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।  মামলার প্রস্তুতি চলছে। বিষয়টিকে গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে।’

রাজন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়