Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১ ১৪২৮ ||  ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩২, ২০ সেপ্টেম্বর ২০২১  
পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেপ্তার

 

গাজীপুরে স্ত্রী জরিফুলকে শ্বাসরোধে হত্যার অভিযোগে রাজু আহমেদকে (৩১) গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার পাঁচদিন পর কালিয়াকৈর উপজেলার মৌচাক থেকে তাঁকে গ্রেপ্তার করেছে গাজীপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

সোমবার (২০ সেপ্টেম্বর) দুপুরে গ্রেপ্তারকৃত রাজুকে গাজীপুর মেট্রোপলিটন সদর আদালতে হাজির করা হয়। সে সময় তিনি স্ত্রী হত্যার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তীমূলক জাবানবন্দি দেন।

পিবিআই জানায়, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকার একটি বাড়িতে ভাড়া থাকতেন রাজু ও তার স্ত্রী জরিফুল। তারা ওই এলাকায় দুটি আলাদা কারখানায় চাকরি করতেন। সম্প্রতি জরিফুল পাশের ঘরের ভাড়াটিয়া রুবেলের সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েন। বিষয়টি জানতে পেরে এটা নিয়ে রাজু ও তার জরিফুলের মধ্যে প্রায়ই ঝগড়া হতো।  

এরই জেরে গত বুধবার (১৫ সেপ্টেম্বর) স্ত্রী জরিফুলকে বেড়ানোর কথা বলে মৌচাক থেকে তাকওয়া পরিবহনে উঠিয়ে গাজীপুরের চান্দনা চৌরাস্তা এলাকায় নিয়ে আসেন রাজু। সেখান থেকে একটি ব্যাটারি চালিত অটোরিকশা দিয়ে গাজীপুরের ভাওয়াল জাতীয় উদ্যানে যান তারা। পরে উদ্যানের একটি নির্জন জায়গায় নিয়ে রাজু জরিফুলকে শ্বাসরোধে হত্যা করেন। জরিফুলের হাতের রগ কেটে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যান রাজু।

পিবিআই জানায়, ১৬ সেপ্টেম্বর এলাকাবাসী লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।  খবর পেয়ে পুলিশ অজ্ঞাত হিসাবে লাশটি উদ্ধার করে। পরে ওই নারীর পরিচয় নিশ্চিত হওয়ার পর নিহতের ভাই সুজা মিয়া বাদি হয়ে গাজীপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

গাজীপুর পিবিআই পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান জানান, রাজু আদালতে স্বীকারোক্তিমূলক জাবানবন্দি দিয়েছেন।  তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

রেজাউল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়