Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১১ ১৪২৮ ||  ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

মাদারীপুরে ঝলসানো লাশ উদ্ধার

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫০, ২০ সেপ্টেম্বর ২০২১  
মাদারীপুরে ঝলসানো লাশ উদ্ধার

মাদারীপুরের শিবচরে হাত পা বাঁধা অবস্থায় নাম না জানা ৪৩ বছর বয়সী এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে লাশটির মুখ আগুন বা অন্য কোনো তেজস্ক্রিয় পদার্থ দিয়ে ঝলসানো অবস্থায় ছিল বলে জানিয়েছে পুলিশ।

সোমবার(২০ সেপ্টেম্বর) রাত ৮ টার দিকে উপজেলার মাদবরেরচর ইউনিয়নের কালাই হাজীর কান্দি গ্রামের মোশাররফ শেখের পরিত্যক্ত ঘরের ভেতর থেকে লাশটি উদ্ধার করা হয়।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় ওই বাড়ি থেকে গন্ধ বের হচ্ছিল।  আশেপাশের লোকজন দুর্গন্ধের উৎস ধরে ঘরটির মধ্যে যায়। এ সময় তারা ঘরের ভেতরে হাত পা বাঁধা অবস্থায় একটি লাশ পরে থাকতে দেখেন। পরে তারা পুলিশকে খবর দেয়। শিবচর থানা পুলিশ গিয়ে ঘরের ভেতর থেকে লাশটি উদ্ধার করে।

তারা আরো জানায়, লাশের মুখ ও হাত-পা আগুনে ঝলসানো অবস্থায় ছিলো। ফলে নিহতের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। নিহত ব্যক্তির পরনে গ্যাবাডিং মেরুন রঙের প্যান্ট ও বাসন্তী রঙের টিশার্ট ছিল।

শিবচর থানার উপপরিদর্শক (এসআই) সঞ্জীব জোয়ারদার বলেন, ‘নিহতের নাম-পরিচয় এখনও জানা যায়নি।  পরিচয় শনাক্ত করতে আমরা বিভিন্ন থানায় যোগাযোগ করছি।’

সিনিয়র সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) মো. আনিসুর রহমান বলেন, ‘লাশটির পা ও শরীর রশি দিয়ে বাঁধা ছিল।  আগুন অথবা অন্যকোনো পদার্থ দিয়ে লাশের মুখ পুড়িয়ে দেওয়া হয়েছে।  নিহতের লাশ মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

রিজভী/মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়