ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

তিনদিন পর অপহৃত শিশু ঢাকায় উদ্ধার, আটক ২

সুনামগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৭, ২১ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৯:১১, ২১ সেপ্টেম্বর ২০২১
তিনদিন পর অপহৃত শিশু ঢাকায় উদ্ধার, আটক ২

সুনামগঞ্জের ছাতকে ইয়াসিন আহমদ নামের এক শিশুকে অপহরণের তিনদিন পর ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে এক নারীসহ দুই জনকে আটক করা হয়।

সোমবার (২০ সেপ্টেম্বর) গভীর রাতে ঢাকার সায়েদাবাদ এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজিম উদ্দিন।

আটককৃতরা হলেন সেলিম মিয়া (৩৫) ও কাকলি বেগম (২৫)।

পুলিশ জানায়, ১৮ সেপ্টেম্বর বিকেল ৩ টার দিকে অপহরণকারীরা ছাতক পৌরশহরের বাজনামহল এলাকার ইসলাম উদ্দিনের ১০ বছরের ছেলে শিশু ইয়াছিন আহমদকে অপহরন করে। অপহরণকারীরা শিশুটিকে প্রথমে জেলার বিশ্বম্বরপুর হয়ে তাহিরপুর এলাকায় নিয়ে যায়। একদিন পর তারা শিশুটিকে ঢাকায় যায় এবং আত্মগোপন করে।  

এঘটনার পরপরই অপহৃত শিশুটিকে উদ্ধারে মাঠে নামে ছাতক পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে এবং প্রযুক্তির সহায়তায় অপহরণের তিনদিন পর সোমবার গভীর রাতে ঢাকার সায়েদাবাদ এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।  

ছাতক থানার এসআই হাবিবুর রহমান জানান, অপহৃত শিশুকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে।  এসময় দুই অপহরণকারীকে আটক করা হয়। আদালতের মাধ্যমে অপহৃত শিশুকে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আল-আমিন/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়