Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২০ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৪ ১৪২৮ ||  ১২ রবিউল আউয়াল ১৪৪৩

রাজশাহীতে সাবেক প্রধান শিক্ষককে খুন

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৯, ২১ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৯:২০, ২১ সেপ্টেম্বর ২০২১
রাজশাহীতে সাবেক প্রধান শিক্ষককে খুন

রাজশাহীতে স্বর্ণালঙ্কারের জন্য প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষিকা মায়া রাণী ঘোষকে (৬৮) হত্যার অভিযোগ পাওয়া গেছে। তবে ঘটনায় জড়িত কাউকে এখনো  আটক করতে পারেনি পুলিশ।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) নগরীর কুমারপাড়া ঘোষপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে।  

রাজশাহী নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, মায়া রাণী রাজশাহী মহানগরীর মন্নুজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। ২০১০ সালে তিনি চাকরি থেকে অবসর নেন। এরপর থেকেই তিনি স্কুল সংলগ্ন কুমারপাড়া ঘোষপাড়া মহল্লায় বসবাস করতেন। বিয়ে না করায় মায়া রাণী বাড়িতে একাই থাকতেন। মঙ্গলবার সকালে গৃহকর্মী হেনা ঘোষ বাড়িতে এসে মায়া রাণীকে চা বানিয়ে দিয়ে যান।

দুপুর সাড়ে ১২টার দিকে মায়া রাণীর পালিত মেয়ে পুতুল ঘোষ শ্বাশুরবাড়ি থেকে মায়া রাণীর বাড়িতে আসেন। এ সময় তিনি ঘরের মেঝেতে মায়া রাণীর লাশ পড়ে থাকতে দেখেন।  

ওসি আরো জানান, বাড়িতে থাকা স্বর্ণালঙ্কারের পাশাপাশি মায়া রাণীর মোবাইল ফোনটিও পাওয়া যায়নি। তাই ধারণা করা হচ্ছে, তাকে হত্যার পর এসব নিয়ে যাওয়া হয়েছে।  সুরতহাল প্রতিবেদন প্রস্তুতের পর মায়া রাণীর লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।  

নিবারন চন্দ্র বর্মন বলেন, পুলিশ জড়িত ব্যক্তিকে শনাক্ত করার কাজ করেছে।  এ ঘটনায় হত্যা মামলা দায়ের হবে বলেও জানান তিনি।

তানজিমুল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়