Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১ ১৪২৮ ||  ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

স্কুল ছাত্রীকে গণধর্ষণ মামলায় গ্রেপ্তার ২

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৯, ২২ সেপ্টেম্বর ২০২১  
স্কুল ছাত্রীকে গণধর্ষণ মামলায় গ্রেপ্তার ২

অশালীন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় এক স্কুল ছাত্রীকে ধর্ষণ করা হয়। ওই ঘটনায় দায়ের হওয়া মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাতে পাবনার চাটমোহর উপজেলার দাঁদকয়ড়া গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন উল্লাপাড়া উপজেলার কাশিনাথপুর গ্রামের বদিউজ্জামানের দুই ছেলে মাসুদ রানা (২০) ও আব্দুল মাজেদ (২৩)।

বুধবার (২২ সেপ্টেম্বর) বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে। উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বিষয়টি নিশ্চত করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার সলপ ইউনিয়নের এক ছাত্রীর সঙ্গে মোবাইলে প্রেমের সম্পর্ক্ গড়ে ওঠে ইমন নামের এক ছেলের। মোবাইলের ইন্টারনেটে দুজনের কথোপকথনের সময় ইমন মেয়েটির কিছু অশালীন ভিডিও ধারণ করেন। চলতি বছরের ১৭ জুন ইমন মেয়েটিকে কাশিনাথপুরে বদিউজ্জামানের বাড়িতে নিয়ে যায়। একপর্যায়ে সেখানেও তারা অশালীন ভিডিও ধারণ করে।

পরে ২২ জুন ইমন ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে মেয়েটির কাছে ৭০ হাজার টাকা দাবি করেন ইমন। মেয়েটি ভয়ে টাকা পাঠিয়ে দেয়। কিন্তু ইমন আবারো ৫০ হাজার টাকা দাবি করলে স্কুল ছাত্রী তা দিতে অস্বীকার করে। পরে ইমন ওই ভিডিও তার অপর দুই বন্ধু রাকিব ও মাসুদের মোবাইলে দেয়। পরে রাকিব ও মাসুদ ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ৬ জুলাই রাতে মেয়েটিকে ধর্ষণ করে এবং পুনরায় ভিডিও ধারণ করে। আসামিরা ২৭ আগস্ট রাতে মেয়েটিকে আবারো ধর্ষণ করে।

পরে বিষয়টি প্রকাশ হলে (৭ সেপ্টেম্বর) স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে চারজনের নামে মামলা করেন।

অদিত্য/মাসুদ

সর্বশেষ

পাঠকপ্রিয়