Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

কমিউটার ট্রেনে ডাকাতের হানা, নিহত ২ 

জামালপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২২, ২৪ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১০:৩২, ২৪ সেপ্টেম্বর ২০২১
কমিউটার ট্রেনে ডাকাতের হানা, নিহত ২ 

ঢাকা থেকে জামালপুর-দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনের ছাদে ডাকাতের হামলায় দুই যাত্রী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাত ১০ টার দিকে ট্রেনটি ময়মনসিংহ রেলস্টেশন ছেড়ে আসার কিছুক্ষণের মধ্যে এই হামলার ঘটনা ঘটে।

নিহতরা হলেন, দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী মিতালী বাজার এলাকার বাসিন্দা ওয়াহেদ আলীর ছেলে নাহিদ (৪০) এবং এক অজ্ঞাতপরিচয় পুরুষ (৪০)। এঘটনায় ইসলামপুর উপজেলার মাঝপাড়া গ্রামের হিরু মিয়ার ছেলে রুবেল মিয়া (২২) নামে আরো একজন গুরুতর আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরের দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনের ছাদে ১৫ থেকে ২০ জন যাত্রী ভ্রমণ করছিলেন। ট্রেনটি ময়মনসিংহের গফরগাঁও স্টেশন ছাড়ার পর ৪ থেকে ৫ জনের একটি ডাকাত দল দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর আক্রমণ করে এবং তাদের কাছে থাকা টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

এ সময় কয়েকজন যাত্রীর সঙ্গে ডাকাতদের ধস্তাধস্তি হয় এবং ডাকাতদের আক্রমণে তিন যাত্রী আহত হয়ে ট্রেনের ছাদে পড়ে থাকে। পরে ওই ট্রেনের যাত্রীরা পিয়ারপুর স্টেশনে ডাকাতির ঘটনা জানায়। রাত ১০টার দিকে ট্রেনটি জামালপুর রেলস্টেশনে পৌঁছলে আহত তিন যাত্রীকে ছাদ থেকে নামিয়ে জামালপুর রেলওয়ে থানা পুলিশ জামালপুর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে নাহিদ ও অজ্ঞাতপরিচয় এক ব্যক্তিকে মৃত ঘোষণা করেন জরুরি বিভাগের মেডিক্যাল অফিসার মো. জাকিউল আলম খান।

জামালপুর রেলওয়ে থানার উপপরিদর্শক সোহেল রানা বলেন, হাসপাতালে চিকিৎসাধীন ট্রেনযাত্রী রুবেলের ভাষ্য অনুযায়ী ট্রেনের ছাদে তারা ডাকাতদল বা ছিনতাইকারীদের কবলে পড়েছিলেন বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। দুই ব্যক্তির মরদেহ জামালপুর সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সেলিম/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়