Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৬ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১০ ১৪২৮ ||  ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

স্যামসন এইচ চৌধুরীর নামে সড়কের নামকরণ 

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪১, ২৫ সেপ্টেম্বর ২০২১  
স্যামসন এইচ চৌধুরীর নামে সড়কের নামকরণ 

দেশবরেণ্য শিল্পোদ্যোক্তা স্কয়ার গ্রুপের প্রতিষ্ঠাতা স্যামসন এইচ চৌধুরীর জন্মদিন উপলক্ষে তার নামে পাবনার সুজানগর উপজেলা পরিষদের উদ্যোগে একটি সড়কের নামকরণ করা হয়েছে। এ সময় ‘শহীদ মোস্তফা কামাল দুলালের’ নামেও একটি সড়কের নামকরণ করা হয়।  

শনিবার (২৫ সেপ্টেম্বর) বেলা ১১টায় সুজানগর পৌর এলাকার প্রধান সড়কটি ‘স্যামসন এইচ চৌধুরী সড়ক’ ও উপজেলা সড়কটি ‘শহীদ মোস্তফা কামাল দুলাল’ নামকরণ করা হয়।

স্কয়ার টয়লেট্রিজের ব্যবস্থাপনা পরিচালক বীরমুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু প্রধান অতিথি হিসেবে সড়ক দুটির উদ্বোধন করেন। পরে তিনি উপজেলা পরিষদ মিলনায়তনে বীরমুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় সভায় অংশ নেন এবং অসহায়, দুস্থ ও কর্মহীন মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন। 

এছাড়াও সুজানগর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে বীরমুক্তিযোদ্ধাদের নিয়ে মতবিনিময় সভা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন অঞ্জন চৌধুরী পিন্টু। 

এ সময় অঞ্জন চৌধুরী পিন্টু বলেন, ‘বীরমুক্তিযোদ্ধাদের বয়স বেড়েছে, কিন্তু মনোবল অটুট আছে। আপনারা যেকোনো সংকটময় পরিস্থিতি মোকাবেলা করতে সক্ষম।’ 

তিনি আওয়ামীলীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, বর্তমানে আওয়ামীলীগের শত্রু কিন্তু দলের মধ্যে ঘাপটি মেরে আছে। সামনে দুঃসময় আসছে। সংকট মোকাবেলা করতে আওয়ামীলীগের নেতাকর্মীদের বিদ্বেষ, দ্বিধা-দ্বন্দ্ব ভুলে ঐক্যবদ্ধ হয়ে যে কোনো সংকট নিরসনে প্রস্তুতি নিতে হবে।

উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীনের সভাপতিত্বে জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট বেলায়েত আলী বিল্লু, সুজানগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওহাব, পৌর মেয়র রেজাউল হক বাবু, জেলা যুবলীগের আহ্বায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি বিশ্বাস, পাবনা পৌরসভার সাবেক মেয়র কামরুল হাসান মিন্টু বক্তব্য দেন।

অনুষ্ঠানে বিভিন্ন জনপ্রতিনিধি, রাজনীতিক, ব্যবসায়ী, বীরমুক্তিযোদ্ধাসহ নানা শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।
 

শাহীন/বকুল 

সর্বশেষ

পাঠকপ্রিয়