Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৬ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১০ ১৪২৮ ||  ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

১০ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের পর হত্যার ঘটনায় গ্রেপ্তার ১

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৬, ২৬ সেপ্টেম্বর ২০২১  
১০ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের পর হত্যার ঘটনায় গ্রেপ্তার ১

সাতক্ষীরার দেবহাটা উপজেলার টিকেট গ্রামের ১০ম শ্রেণির স্কুলছাত্রী পূর্ণিমা দাসকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যার ঘটনায় পার্থ মণ্ডল (১৯) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৫ সেপ্টেম্বর) রাতে সাতক্ষীরার সীমান্ত দিয়ে ভারতে পালানর সময় গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়।

রোববার (২৬ সেপ্টেম্বর) দুপুরে সাতক্ষীরা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার পার্থ মণ্ডল দেবহাটা উপজেলার টিকেট গ্রামের শিবপদ মণ্ডলের ছেলে।

নিহত পূর্ণিমা দাস দেবহাটা উপজেলার টিকেট গ্রামের শান্তিরঞ্জন দাসের মেয়ে। তিনি গাভা এ কে এম আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী ছিলেন।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, পূর্ণিমা দাসের সঙ্গে একই গ্রামের পার্থ মণ্ডলের প্রেমের সম্পর্ক ছিল। এক বছর আগে পূর্ণিমাকে বিয়ের জন্য পার্থ মণ্ডল প্রস্তাব দেয়। মেয়ের বাবা শান্তিরঞ্জন দাস সেই প্রস্তাবে রাজি ছিলেন না।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় প্রাইভেট পড়তে বেড়িয়ে রাতে বাড়ি ফেরেননি পূর্ণিমা দাস। শুক্রবার সকালে একই গ্রামের তারক মণ্ডলের বাড়ির সবজি বাগান থেকে পূর্ণিমার হাত বাঁধা রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। তার শরীরের বিভিন্ন স্থানে কামড় ও নখের দাগ ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হয় পূর্ণিমাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। এঘটনায় নিহতের বাবা শান্তিরঞ্জন দাস বাদী হয়ে পার্থ মণ্ডলের নাম উল্লেখ করে শুক্রবার রাতেই এ মামলা দায়ের করেন।

পুলিশ সুপার আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৈকারী সীমান্ত দিয়ে ভারতে পালানর সময় পার্থ মণ্ডলকে গ্রেপ্তার করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাবাদে তিনি হত্যার কথা স্বীকার করেছেন। আরও জিজ্ঞাসাবাদ করা হবে।

শাহীন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়