Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১১ ১৪২৮ ||  ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

ট্রেনে ডাকাতি ও খুনের ঘটনায় গ্রেপ্তার ৫

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৪, ২৬ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৬:০৬, ২৬ সেপ্টেম্বর ২০২১
ট্রেনে ডাকাতি ও খুনের ঘটনায় গ্রেপ্তার ৫

ময়মনসিংহে ট্রেনে ডাকাতি ও খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে পাঁচ ডাকাতকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪। শনিবার (২৫ সেপ্টেম্বর) রাতে ময়মনসিংহ নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

রোববার (২৬ সেপ্টেম্বর) দুপুরের সংবাদ সম্মেলনে এতথ্য জানান র‌্যাব-১৪-এর অধিনায়ক রুকনুজ্জামান।

গ্রেপ্তারকৃতরা হলেন, নগরীর শিকারী কান্দা এলাকার আশরাফুল ইসলাম স্বাধীন (২৬), বাঘমারা এলাকার মাকসুদুর হক রিশাদ (২৮), মো. হাসান (২২), রুবেল মিয়া (৩১) এবং মোহাম্মদ (২৫)।

রুকনুজ্জামান জানান, ঢাকা হতে জামালপুরের দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনের ছাঁদে ডাকাতির ঘটনায় জড়িত থাকার সন্দেহে প্রথমে আশরাফুল ইসলাম স্বাধীনকে নগরীর শিকারীকান্দা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে অপর চারজনকে গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধার হয়।

র‌্যাব অধিনায়ক জানান, গ্রেপ্তারকৃতরা পেশাদার ডাকাত। ঘটনার দিন তারা ডাকাতির উদ্দেশ্যে কমলাপুর রেলস্টেশন থেকে জামালপুরের দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনে উঠেন। ট্রেনটি ফাতেমা নগর স্টেশনে থামলে তাদের সঙ্গে যোগ দেয় আরও দুইজন। ট্রেনটি স্টেশন ছেড়ে চলতে শুরু করলে ডাকাতরা ইঞ্জিনের পরের বগি'র ছাদে বসে থাকা যাত্রীদের মানিব্যাগ ও মোবাইল ফোন ছিনিয়ে নেওয়া শুরু করে।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন আছে।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে ঢাকা থেকে ছেড়ে যাওয়া দেওয়ানগঞ্জগামী জামালপুর কমিউটার ট্রেনের ছাঁদে ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাতদের বাঁধা দিতে গিয়ে নাহিদ ও সাগর নামে দুইজন খুন হন।

এ ঘটনায় শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাত ১২ টার দিকে সাগরের মা হনুফা খাতুন বাদী হয়ে ময়মনসিংহ রেলওয়ে  (জিআরপি) থানায় নাম না জানা ৮ থেকে ১০ জনকে আসামি করে একটি মামলা করেন। এরপর আজ রোববার ৫ জনকে গ্রেপ্তার করলো র‌্যাব।

মিলন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়