ঢাকা     সোমবার   ২৬ সেপ্টেম্বর ২০২২ ||  আশ্বিন ১১ ১৪২৯ ||  ২৯ সফর ১৪৪৪

নির্মাণাধীন ভবনে হাত-পা বাঁধা ব্যবসায়ীর লাশ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪১, ২৭ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৫:১৫, ২৭ সেপ্টেম্বর ২০২১
নির্মাণাধীন ভবনে হাত-পা বাঁধা ব্যবসায়ীর লাশ

চট্টগ্রাম মহানগরীর খুলশী থানাধীন জালালাবাদ এলাকার ভিআইপি রোডে একটি নির্মাণাধীন ভবনের নিচতলা থেকে মো. নেজাম পাশা (৬৫) নামের এক ব্যবসায়ীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন বাড়ির কেয়ারটেকার।

সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে খুলশী থানা পুলিশ এই ব্যবসায়ীর লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুজ্জামান লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।

মো. নেজাম পাশা নির্মাণাধীন ওই ভবনের মালিক। তিনি ভবন নির্মাণ কাজের তদারকি করার জন‌্য এসেছিলেন।

ওসি শাহীনুজ্জামান জানান, জালালাবাদ ভিআইপি সড়কের নিজ মালিকানাধীন ৭ তলা ভবনের নিচ তলা থেকে ব্যবসায়ী নেজাম পাশার লাশ উদ্ধার করা হয়েছে। লাশের সুরতহালে দেখা যায় হাত পা বাঁধা এবং তার শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এই ব্যবসায়ীকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ ভবনের নিচে ফেলে রাখা হয় বলে পুলিশ ধারণা করছে। তিনি আগের দিন ভবন নির্মাণের তদারকি করতে ফটিকছড়ি থেকে চট্টগ্রামে এসেছিলেন। লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। পুলিশ এ ব্যাপারে অনুসন্ধান শুরু করেছে।

এদিকে, নিহতের ছেলে ফয়সাল আহমেদ অভিযোগ করে জানান, তাদের মালিকানাধীন সাততলা ভবনটির নির্মাণ প্রায় শেষ পর্যায়ে। ৭ম তলার ঢালাইও শেষ হয়েছে। কিন্তু ভবন নির্মাণের শুরু থেকেই স্থানীয় সন্ত্রাসীরা চাঁদা দাবি করে আসছিল। কিন্তু তার বাবা সন্ত্রাসীদের কোনো চাঁদা দিতে রাজি হননি। এছাড়া এই হত্যাকাণ্ডের সঙ্গে বাড়ির কেয়ারটেকার হাসানের সম্পৃক্ততা থাকতে পারে। ঘটনার পর থেকেই হাসান পলাতক রয়েছে।

চট্টগ্রাম/রেজাউল/বুলাকী

সর্বশেষ

পাঠকপ্রিয়