Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১ ১৪২৮ ||  ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

রাজশাহীতে ছুরিকাহত ছাত্রলীগ নেতা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৯, ২৮ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৯:০৬, ২৮ সেপ্টেম্বর ২০২১
রাজশাহীতে ছুরিকাহত ছাত্রলীগ নেতা

রাজশাহী মহানগর ছাত্রলীগের সহসভাপতি মেহেদি হাসান রিমেল রিগ্যান ছুরিকাঘাতে আহত হয়েছেন। গুরুতর অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৪ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। 

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে মহানগরীর ভদ্রা এলাকায় এ ঘটনা ঘটে।

মহানগর ছাত্রলীগ সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মঙ্গলবার সকাল ১১টার দিকে মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় কর্মসূচি চলছিল।  এসময় কার্যালয়ের বাইরে মহানগর ছাত্রলীগের সহসভাপতি রিগ্যানের সঙ্গে ছাত্রলীগ কর্মী তরিকুল ইসলাম তরিকের কথা কাটাকাটি হয়।  তর্কবিতর্কের একপর্যায়ে রিগ্যান তরিককে থাপ্পড় মারেন।  এ সময় সেখানে উপস্থিত ছাত্রলীগ নেতাকর্মীরা বিষয়টি মীমাংসা করে দেন।

দুপুর একটার দিকে ভদ্রা এলাকা দিয়ে যাওয়ার সময় আবারও তরিক এবং তার সহযোগীদের সাথে দেখা হয় রিগ্যানের।  এসময় দুজন আবারও তর্কবিতর্কে জড়িয়ে পড়েন।  একপর্যায়ে তরিক তার কাছে থাকা ছুরি বের করে রিগ্যানকে আহত করেন।

মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম জানান, প্রধানমন্ত্রীর জন্মদিনে এ ধরনের ঘটনা অনভিপ্রেত।  ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধে তদন্ত করে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্ম্কর্তা্ (ওসি) নিবারণ চন্দ্র বর্মন বলেন, রিগ্যানের অবস্থা গুরুতর। এ ঘটনার সঙ্গে জড়িতদের আটকের জন্য অভিযান শুরু করেছে পুলিশ।  রিগ্যানের সঙ্গে কথা বলা হয়েছে।’

তানজিমুল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়