ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

লক্ষ্মীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৩, ২৮ সেপ্টেম্বর ২০২১  
শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে লক্ষ্মীপুর জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে ‘শেখ হাসিনা: বিশ্বজয়ী নন্দিত নেতা’ শীর্ষক শিশু-কিশোর চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এতে জেলার ক্ষুদে শিল্পীরা অংশগ্রহণ করে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রীর জন্মদিনের কেক কাটা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর-এ আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সাজিয়া পারভিন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলাম, পরিবার-পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডা. আশফাকুর রহমান মামুন, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি ও সাবেক জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া আজাদসহ প্রমুখ। 

চিত্রাঙ্কন প্রতিযোগিতা ৩টি বিভাগে অনুষ্ঠিত হয়েছে। এরমধ্যে ‘ক’ বিভাগে ৫ থেকে ৮ বছর বয়সী, ‘খ’ বিভাগে ৯ থেকে ১২ বছর বয়সী এবং ‘গ’ বিভাগে ১৩ থেকে ১৮ বছর বয়সী শিশুরা অংশগ্রহণ করে। অনুষ্ঠান শেষে তিনটি বিভাগে ৯জন বিজয়ীদের পুরস্কার ও সনদ তুলে দেন অতিথিরা।

লিটন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়