ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সিলেটে মাছ ধরতে গিয়ে জেলের মৃত্যু

সিলেট সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৫, ২৮ সেপ্টেম্বর ২০২১  
সিলেটে মাছ ধরতে গিয়ে জেলের মৃত্যু

সিলেটের গোলাপগঞ্জের কুশিয়ারা নদীতে মাছ ধরতে গিয়ে এক জেলের মৃত্যু হয়েছে। তার নাম আব্দুল আব্দুল হক (৫০)। তিনি গোলাপগঞ্জ উপজেলার বুধবারীবাজার ইউনিয়নের কালিজুরী ছত্রিশ গ্রামের নুর উদ্দিনের ছেলে।

আব্দুল হকের ছোট ভাই আব্দুল আহাদ জানান, তিনি নিয়মিত কুশিয়ারা নদীতে মাছ ধরেন। গতকালও সকাল থেকে কুশিয়ারা নদীর বাগিরঘাট এলাকায় মাছ ধরছিলেন।  প্রায় ১০ থেকে ১২ কেজি ওজনের কাতলা মাছটি যখন টেনে নৌকায় তুলছিলেন। তখন এই ঘটনা ঘটে। 

তিনি আরও জানান, তার হৃদরোগজনিত কোনো সমস্যা না থাকলেও উচ্চ রক্তচাপ ছিলো। 

স্থানীয় বুধবারীবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাব উদ্দিন কামাল বলেন, প্রতিদিনের মতো আব্দুল হক কুশিয়ারা নদীতে মাছ ধরতে যান।  এ সময় একটি বড় মাছ ধরতে গিয়ে আঘাতপ্রাপ্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেছেন বলে শুনেছি। 

এ বিষয়ে সিলেটের ডেপুটি সিভিল সার্জন জন্মেজয় দত্ত বলেন, জন্মগতভাবে মানুষের বুকে রক্তনালীর মহাধমনীর সমস্যা থাকলেও রোগীর চলাফেরায় তেমন কোনো অসুবিধা হয় না। তবে কোনো কারণে আঘাত পেলে রক্তনালীর মহাধমনি ফেটে ভেতরে রক্তক্ষরণে আধাঘণ্টার মধ্যে রোগীর মৃত্যু হতে পারে। 

এ বিষয়ে গোলাপগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুনুর রশীদ চৌধুরী বলেন, আসলে এটা স্বাভাবিক মৃত্যু। মাছ ধরার এক পর্যায়ে তিনি পড়ে গিয়ে মৃত্যুবরণ করেছেন।

সাকী/এসবি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়