ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

প্রধানমন্ত্রীর উপহার পেল প্রতিবন্ধীর তিন নবজাতক

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫২, ৩০ সেপ্টেম্বর ২০২১  
প্রধানমন্ত্রীর উপহার পেল প্রতিবন্ধীর তিন নবজাতক

গোপালগঞ্জের কোটালীপাড়ার প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার সামগ্রী পেয়েছেন বাকপ্রতিবন্ধী নইম হাওলাদারের তিন নবজাতক ছেলে সন্তান।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে উপজেলার বর্ণ হাসপাতালে গিয়ে এ উপহার তুলে দেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম। 

উপহারের সমগ্রীর মধ্যে রয়েছে নতুন পোশাক, শিশু খাদ্য ও সুরক্ষা সামগ্রীসহ বিভিন্ন প্রকার ফল।

গত মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) উপজেলার সিতাইকুন্ড গ্রামের বাকপ্রতিবন্ধী নইম হাওলাদারের স্ত্রী রাবেয়া বেগম বর্ণ হাসপাতালে তিনটি ছেলে সন্তানের জন্ম দেন। বর্তমানে রাবেয়া বেগম ও তার তিন সন্তান সুস্থ রয়েছে।  নইম-রাবেয়া দম্পতির ঘরে আরও দুটি সন্তান রয়েছে।

নইম হাওলাদারের স্ত্রী রাবেয়া বেগম বলেন, ‘প্রধানমন্ত্রীর উপহার পেয়ে আমি খুব খুশি।  আমি স্বপ্নেও ভাবিনি প্রধানমন্ত্রী আমাদের জন্য উপহার পাঠাবেন। ’

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বলেন, একটি অসহায় পরিবারের এক বোন এক সঙ্গে তিনটি পুত্র সন্তান জন্ম দিয়েছেন। এ খবর জানার পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এ অসহায় পরিবারটিকে উপহার হিসেবে নতুন পোশাক, শিশু খাদ্য ও সুরক্ষা সামগ্রীসহ বিভিন্ন প্রকার ফল পৌঁছে দিলাম। আমরা সাংগঠনিক ভাবেও আগামীতে এই পরিবারটির পাশে থাকবো। 

বাদল/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়