ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

আটকের পর নদীতে ঝাঁপ, ভারতের নাগরিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৬, ৩ অক্টোবর ২০২১  
আটকের পর নদীতে ঝাঁপ, ভারতের নাগরিকের মৃত্যু

রাজশাহীতে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যদের হাত থেকে রক্ষা পেতে পদ্মা নদীতে ঝাঁপ দিয়ে ভারতের এক নাগরিকের মৃত্যু হয়েছে। শনিবার (২ অক্টোবর) দিবাগত রাত ২টার দিকে রাজশাহী নগরীর বিপরীতে পদ্মা নদীর ত্রিমোহনী এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত ব্যক্তির নাম ভরত মণ্ডল (৩৩)। ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের মুর্শিদাবাদ জেলার রাণীনগর থানার চকরাজাপুর পশ্চিম কলোনি গ্রামে তার বাড়ি। বাবার নাম তারাপদ মণ্ডল। রোববার (৩ অক্টোবর) ভোর ৬টার দিকে ত্রিমোহনী এলাকায় ভরতের লাশ পাওয়া যায়। এ ব্যাপারে রাজশাহীর কাটাখালী থানায় মামলা করেছে বিজিবি।

কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম সিদ্দিকুর রহমান জানান, রাতে ভরত মণ্ডল ১০০ বোতল ফেনসিডিল নিয়ে বাংলাদেশে ঢোকেন। এ সময় তিনি বিজিবির ১০ নম্বর পদ্মার চর সীমান্ত ফাঁড়ির সদস্যদের হাতে ধরা পড়েন। তখন বিজিবি সদস্যরা তাকে নৌকায় করে আনছিলেন। এ সময় হাতকড়া পরা অবস্থায় তিনি নদীতে ঝাঁপ দেন। এতে পানিতে ডুবে তার মৃত্যু হয়। এরপর ভোরে বিজিবি লাশ পাওয়ার কথা পুলিশকে জানায়। রোববার (৩ অক্টোবর) দুপুরে বিজিবি একটি অপমৃত্যুর মামলা করেছে। পরে পুলিশ ও একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট লাশের সুরতহাল করেছেন। 

ওসি আরও জানান, ভরতের মৃত্যুর ঘটনায় করা অপমৃত্যুর মামলা নৌপুলিশ তদন্ত করবে। আর ভরতের লাশের ময়না তদন্ত করা হবে। তারপর এ ব্যাপারে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। 
 

তানজিমুল/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়