ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

এমপি কুদ্দুসের গাড়ি পোড়ানোর হুমকি উপজেলা চেয়ারম্যানের  

নাটোর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০২, ৪ অক্টোবর ২০২১  
এমপি কুদ্দুসের গাড়ি পোড়ানোর হুমকি উপজেলা চেয়ারম্যানের  

সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুসের গাড়ি পুড়িয়ে দেওয়ার প্রকাশ্য হুমকি দিয়েছেন জেলা আওয়ামী লীগের নেতা ও বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান। 

এ বিষয়ে শনিবার (৩ অক্টোবর) রাতে উপজেলার চান্দাই ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরোয়ার উদ্দিন মোল্লা বাদী হয়ে বড়াইগ্রাম থানায় সাধারণ ডায়েরি করেছেন। ডায়েরি করার বিষয়টি নিশ্চিত করেছেন বড়াইগ্রাম থানার ওসি নজরুল ইসলাম। 

সাধারণ ডায়েরিতে বলা হয়, ‘গত ৩০ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৬টায় বড়াইগ্রাম উপজেলার চান্দাই ইউনিয়নের দিয়ার গাড়ফা গ্রামে জিন্নাহ ফাউন্ডেশন কার্যালয়ে দলীয় মিটিংয়ে বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান বলেন- ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা হয়ে গেছে, প্রতীক বরাদ্দের পর থেকে এই রাস্তায় অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপিকে দেখলে তার গাড়ি পুড়িয়ে দেবেন, তার সব দায় আমার।’  

ডায়েরিতে অভিযোগ করা হয়, জনগণের সম্মুখে প্রকাশ্যে এই বক্তব্যে সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুসের প্রতি জনগণকে উসকে দিয়েছেন। বক্তব্যের সময় ফেসবুক লাইভের মাধ্যমে তার বক্তব্য সরাসরি প্রচার করা হয়। পরে ডা. সিদ্দিকুর রহমান তার নিজের ফেসবুক পেজে একই বক্তব্য শেয়ার করে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ডা. সিদ্দিকুর রহমানের এই বক্তব্য নিয়ে আলোচনা হচ্ছে। রোববার (৩ অক্টোবর) বিকেলে বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজি সাংবাদিকদের বলেন, আওয়ামী লীগের কোনো নেতার পক্ষে এমন কথা বলা সম্ভব নয়। সিদ্দিকুর রহমান আওয়ামী লীগে অনুপ্রবেশকারী হাইব্রিড নেতা। পাঁচবার নির্বাচিত সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুসকে নিয়ে এমন কথা বিএনপি বা জামায়াতে ইসলামীও বলার সাহস রাখে না।
 

আরিফুল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়