ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

মেয়েকে খুনের তিনদিন পর বাবাকেও হত্যার চেষ্টা

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৭, ৫ অক্টোবর ২০২১  
মেয়েকে খুনের তিনদিন পর বাবাকেও হত্যার চেষ্টা

কুমিল্লার চান্দিনায় সালমা আক্তার (১৪) নামে এক কিশোরীকে গলাকেটে ও কুপিয়ে হত্যার তিনদিন পর তার বাবাকেও একইভাবে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। 

বাবা সোলেমান ব্যাপারীকে (৪০) গুরুতর আহত অবস্থায় তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (৫ অক্টোবর) ভোরে উপজেলার গল্লাই ইউনিয়নের বসন্তপুর গ্রামের নিজ বাড়িতে সোলেমান ব্যাপারীকে হত্যার চেষ্টা চালানো হয় বলে জানিয়েছেন তার ছেলে আবু ইউসুফ।

আবু ইউসুফ জানান, সন্ত্রাসীরা ভোরে তার বাবাকে গলা কেটে হত্যার চেষ্টা করে। এ সময় তারা টের পেয়ে যাওয়ায় সন্ত্রাসীরা পালিয়ে যায়।

ইউসুফ বলেন, আমার বোন হত্যার আসামিদের এখনও গ্রেপ্তার করছে না পুলিশ, তারা শুধু তদন্ত করে যাচ্ছে। আমাদের জীবনের কোনো নিরাপত্তা নেই। ওই সন্ত্রাসীরা আমাদের পুরো পরিবারকে শেষ করে দিতে চায়।

এর আগে গত শুক্রবার (১ অক্টোবর) রাতে সালমা আক্তারকে ঘর থেকে বের করে নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও গলাকেটে হত্যার পর দৃর্বৃত্তরা মরদেহ পানিতে ফেলে দেয়। মেয়েকে হত্যার ঘটনায় ১০ জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করেন সোলেমান। পুলিশের ধারণা, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ওই হত্যাকাণ্ড ও হত্যাচেষ্টার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (৫ অক্টোবর) সকাল ১১টার দিকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ আরিফুর রহমান জানান, মেয়েকে হত্যার পর বাবাকেও হত্যার চেষ্টা করা হয়েছে। আমরা গুরুত্বসহকারে মামলাটির তদন্ত করছি। সালমা হত্যার আসামিরা পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তার করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বসন্তপুর গ্রামের ভূঁইয়া পাড়ার গরু ব্যবসায়ী সোলেমান ব্যাপারী ও তার ভাতিজাদের সঙ্গে জমি নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ ও মামলা চলছে। 

গত শনিবার মেয়ের লাশ উদ্ধারের পর সোলেমান ব্যাপারী গণমাধ্যমকে বলেন, দীর্ঘদিন যাবৎ আমার ভাতিজাদের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলে আসছে। গত ২৫ সেপ্টেম্বর তারা আমার স্ত্রীকে এলোপাতাড়ি মারধর করায় তাকে হাসপাতালে ভর্তি করি। শুক্রবার (১ অক্টোবর) আমি বাড়িতে গেলে তারা আমার উপর হামলার চেষ্টা করে। রাত সাড়ে ১২টার দিকে আমি ঘর থেকে বের হলে তারা ১০-১২জন লোক আমার উপর হামলা করতে ঘর ঘিরে ফেলে। আমি প্রাণ ভয়ে বাড়ি থেকে বের হয়ে পাশের বাড়িতে গিয়ে আশ্রয় নেই।
সে সময় ঘরে একাই ছিল সালমা। তারা আমার মেয়েকে ঘর থেকে বের করে কুপিয়ে হত্যা করে মরদেহ পানিতে ফেলে দেয়।

আবদুর রহমান/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়