ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রংপুরে ২ প্রতারক আটক

র্ংপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৪, ৫ অক্টোবর ২০২১  
রংপুরে ২ প্রতারক আটক

বিভিন্ন সময়ে ভিডিও চিত্র ধারণ করে চাঁদা দাবি এবং অনলাইনে মিথ্যা তথ্য পোষ্ট করে ব্লাকমেইল করার অভিযোগে মো. হারুন অর রশিদ বাবু (৪২) এবং বিজয় কুমার রায় (৩৫) নামে দুই প্রতারককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৩।

মঙ্গলবার (৫ অক্টোবর) দুপুরে রংপুর র‌্যাব-১৩-এর সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেনেন্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিক এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

মাহমুদ বশির জানান, এই চক্রটি অনেকদিন ধরে প্রতারণার মাধ্যমে ভিডিও চিত্র ধারন করে এবং ব্লাকমেইল করে নগদ টাকা নিতো। পরে তারা প্রতারনার শিকার ব্যক্তির কাছ থেকে আরো চাঁদা দাবি করতো। চাঁদা দিতে অস্বীকার করলে অনলাইনে মিথ্যা তথ্য পোস্ট করে এই প্রতারক চক্রটি। এমন অভিযোগের ভিত্তিতে প্রতারক চক্রটিকে আইনের আওতায় আনতে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করা হয়। পরে অভিযোগের সত্যতা পয়ে সোমবার (৪ অক্টোবর) রংপুর মহানগরীর কোতয়ালি থানাধীন কামালকাছনা চিড়ার মিল এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় দুইজনকে আটক করা হয়।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা বিভিন্ন ব্যক্তির সঙ্গে প্রতারনার কথা স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। 

আমিরুল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়